বাবুগঞ্জে ইউপি সদস্যের বেপরোয়া অসদাচরণের অভিযোগ!

প্রথম পাতা » বরিশাল » বাবুগঞ্জে ইউপি সদস্যের বেপরোয়া অসদাচরণের অভিযোগ!
বৃহস্পতিবার ● ৯ সেপ্টেম্বর ২০২১


বাবুগঞ্জে ইউপি সদসস্যের বেপরোয়া অসদাচরণের অভিযোগ!

বাবুগঞ্জ (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নব নির্বাচিত ইউপি সদস্য বশির সিকদার বেপরোয়া হয়ে উঠেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
নির্বাচনের পর থেকেই তিনি তার এলাকায় আধিপাত্য বিস্তারে বেপরোয়া ভূমিকায় রয়েছেন। ইতিমধ্যেই তিনি প্রতিদ্বন্দ্বী প্রার্থীর নির্বাচনী কর্মী ও সমর্থকদের মারধরসহ হুমকি প্রদান করেছেন বলে জানা গেছে। এরই ধারাবাহিকতায় ৩১ আগষ্ট রাতে ইউনিয়নের হিজলার পোল বাজারে ভিন্ন মাতাদর্শের পান বিক্রেতা সিরাজুল ইসলাম কবিরাজ(৭০)কে উচ্ছেদ করতে লোকজন দিয়ে মারপিট করায়। মারধরের ঘটনায় নিজেই অংশগ্রহণ করেছেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। এসময় অন্যায়ের প্রতিবাদ করায় সাবেক ইউপি সদস্য ফিরোজ মোল্লা ও জহিরুল হক তোতা বেপারিসহ কয়েকজন হামলার শিকার হয়। এঘটনয়া এয়ারপোর্ট থানায় পৃথক দুটি লিখিত অভিযোগ দায়ের করেছেন তোতা বেপারি ও পান বিক্রেতা সিরাজুল ইসলাম কবিরাজ।
বশির সিকদার স্থানীয় ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমানের মাধ্যমে সিরাজ কবিরাজকে অভিযোগ উঠিয়ে নিতে চাপ সৃষ্টি করে আসছে বলে অভিযোগে উঠে এসেছে। ঘটনার১০ দিন অতিবাহিত হলেও পুলিশ কোন সুরহা করতে পারেনি।
অভিযোগে আসামি করা হয়েছে সুজন সিকদার(২৫), বশির সিকদার(৩৬), রাতুল সিকদার (২১), খোকন সিকদার ( ৩৮), রিয়াজ সিকদার (৩৫), শাহীন ওরফে দাও শাহীন(৩২), জলিল সিকদার( ৩০), আনিচ সিকদার(৩৭),রুমন সিকদার সহ কয়েকজন। এরা সবাই সরাসরি হামলায় অংশগ্রহন গ্রহন করে।
অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এসআই সালাম বলেন, বিষয়টি সমাধান করার চেষ্টা করছি। সমাধানে ব্যর্থ হলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।


এএ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪৮:৫৩ ● ২৫৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ