ছাতকে আলোচিত কাউ‌ন্সিলর কাক‌লীসহ ৪জনের ‌বিরুদ্ধে চার্জশীট দাখিল

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে আলোচিত কাউ‌ন্সিলর কাক‌লীসহ ৪জনের ‌বিরুদ্ধে চার্জশীট দাখিল
মঙ্গলবার ● ৭ সেপ্টেম্বর ২০২১


ছাতকে আলোচিত কাউ‌ন্সিলর কাক‌লীসহ ৪জনের ‌বিরুদ্ধে চার্জশীট দাখিল

ছাতক(সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতি‌নি‌ধি॥

সুনামগঞ্জের ছাতক পৌরসভার আলোচিত ম‌হিলা কাউ‌ন্সিলর তাস‌লিমা জান্নাত কাক‌লীসহ ৪ জনের বিরুদ্ধে চার্জশীট দাখিল করা হয়েছে। মঙ্গলবার কাকলীসহ তার স্বামী মাছুম আহমদ, ভাই নোমান এমদাদ কানন ও কার্জনকে অ‌ভিযুক্ত করে দ্রুত বিচার আইনের ২০০২ সালের সংশোধনী  ২০১৯ সালের ৪/৫ ধারায় মামলার তদন্তকা‌রী কর্মকর্তা চাদাবা‌জীর মামলায় অ‌ভিযুক্ত করে সুনামগঞ্জ আদালতে চার্জশীট দা‌খিল করেছে পু‌লিশ।

জানাযায়, ছাতক পৌরসভার ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড এলাকায় ব্যাটারী চালিত ইজিবাইক থেকে স্থানীয় নারী কাউন্সিলর ও তার স্বামী ও ভাইয়েরা চাঁদাবা‌জী করে আসছেন দীর্ঘদিন ধরেই। ১৮ আগস্ট আতিকুল মিয়া, নূরুল হোসেন ও বিরাজ আলী পৌর মেয়রের নিকট একটি লিখিত অভিযোগ করেন। ২২ আগস্ট অনুষ্ঠিত পৌর পরিষদের বিশেষ সভায় বিষয়টি উত্থাপন করে উপস্থিত সকল কাউন্সিলরদের সম্মতিতে এ নারী কাউন্সিলরের বিরুদ্ধে তীব্র নিন্দা প্রস্তাব গৃহীত হয়। কিন্তু চাঁদাবাজী বন্ধ না হওয়ায় ২৬ আগস্ট অনুষ্ঠিত পরিষদের অপর এক সভায় তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের জন্য স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সুপারিশ পাঠানোর সিদ্ধান্ত গ্রহন করেন পৌর পরিষদ। নারী কাউন্সিলর ও তার সহযো‌গীদের বিরুদ্ধে ছাতক থানায় পরিষদের পক্ষ থেকে এক‌টি মামলা দায়েরের সিদ্ধান্ত নেয়া হয় এবং পৌরসভার অফিস সহায়ক দীপ্ত বণিক বাদী হয়ে ছাতক থানায় মামলা দায়ের করেন।

এ ব‌্যাপা‌রে মামলার তদন্তকা‌রী কর্মকর্তা তদন্ত ও‌সি মিজানুর রহমান জানান, মামলার গুরুত্বপূর্ণ আলামতসহ ৪জনকে অ‌ভিযুক্ত করে আদালতে চার্জশীট দা‌খিল করেছেন তি‌নি।


এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৯:০৭ ● ২৪৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ