চরফ্যাশনে হত্যা মামলায় ৪আসামির যাবৎজ্জীবন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে হত্যা মামলায় ৪আসামির যাবৎজ্জীবন
বৃহস্পতিবার ● ২ সেপ্টেম্বর ২০২১


চরফ্যাশনে হত্যা মামলায় ৪আসামির যাবৎজ্জীবন

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার শশীভূষণে ১০বছরের শিশু কেফায়েত উল্লাহ রায়হান হত্যা মামলায় চার আসামিকে যাবজ্জীবন কারাদ- দিয়েছে চরফ্যাশন অতিরিক্ত জেলা দায়রা জজ আদালত। বৃহম্পতিবার (২ সেপ্টেম্বর) দুপুরে আদালত এই রায় ঘোষণা করেন।
দ- প্রাপ্ত আসামিরা হলেন শশিভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা জামাল উদ্দিন চৌকিদারের ছেলে মোস্তফা, ভাই ইকবাল, পিতা-জামাল উদ্দিন চৌকিদার ও ১নং ওয়ার্ডের বাসিন্দা নজীর আলি গাজীর ছেলে জয়নাল আবেদিন গাজী।
অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক নুরুল ইসলাম এ হত্যা মামলার রায়ে চারজনকে যাবজ্জীবন সশ্রম কারদ- ও প্রত্যেককে একলক্ষ টাকা করে জরিমানা অনাদায়ে তিন বছরের কারাদ-ের রায় ঘোষনা করেন।
রায় সূত্রে জানা গেছে, দ- প্রাপ্ত আসামিরা ৩২ শতাংশ জমির বিরোধকে কেন্দ্র করে ২০১৩ সালের মে মাসের ২০ তারিখ সোমবার বিকাল ৫টায় পরিকল্পিত ভাবে একই এলাকার বাসিন্দা মাওলানা আবদুল্লাহ আল নোমানের ১০বছরের নাবালক ছেলে কেফায়েত উল্লাহ রায়হানকে চৌকিদার বাড়ি সংলগ্ন ধানক্ষেতে খোলামাঠের পাশে গলাটিপে হত্যা করে। আসামীরা এ হত্যাকা- অন্যদিকে প্রবাহিত করার উদ্দেশ্যে লুঙ্গি দিয়ে প্যাচিয়ে বাঁশের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে শিশুরায়হানের মরদেহ। পরবর্তীতে নিহত রায়হানের পিতা মাওলানা নোমান ২০১৩ সালের জুন মাসের ১৫ তারিখে চরফ্যাশন জুডিশিয়াল কোর্টে একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলার পর্যালোচনা শেষে বিজ্ঞ আদালত এই রায় দেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৬:৫৩ ● ৩৩২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ