নাজিরপুরে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
বুধবার ● ১ সেপ্টেম্বর ২০২১


নাজিরপুরে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বুধবার (০১সেপ্টেম্বর) সকাল ১১টায় পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলা বিএনপি কার্যালয়ে এ উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়াম্যান মো. নজরুল ইসলাম খানের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলামের পরিচালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নাজিরপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল করিম লিটন। এ সময় নাজিরপুর উপজেলা যুবদলের সভাপতি সফিকুল ইসলাম শাফিক ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান খান রিপন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক এনামুল করিম (শিপন) ও উপজেলা সদস্য সচিব এসএম রিয়াজ উদ্দিন, উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম চঞ্চল, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ (লিলন), উপজেলা ছাত্রদলের আহবায়ক শামীম হাসান, সদস্য সচিব তারেক আব্দুল্লাহ বাপ্পীসহ উপজেলা, ইউনিয়ন বিএনপি ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্র পতি জিয়াউর রহমানের নানান দিক আলোচনা করা হয় এবং বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানানো হয়। অনুষ্ঠান শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনাসহ বেগম খালেদা জিয়ার রোগমুক্তি জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩১:৫৭ ● ৪৫৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ