ছাতকে প্রধান শিক্ষকের বিরুদ্ধে লুটপাটের অভিযোগ

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে প্রধান শিক্ষকের বিরুদ্ধে লুটপাটের অভিযোগ
বুধবার ● ২৫ আগস্ট ২০২১


ছাতকে প্রধান শিক্ষকের বিরুদ্ধে লুটপাটের অভিযোগ

ছাতক (সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

সুনামগঞ্জের ছাতক উপজেলার ছৈলা-আফজলাবাদ ইউপির বাগইন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলানা ফিরোজ আহমদের বিরুদ্ধে হামলা, মামলা, ভাংচুর ও প্রতারণাসহ নানা অনিয়ম দুর্নীতির অভিযোগ উঠেছে।
বুধবার(২৫শে আগষ্ট) সিলেট প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক বরাবরে লিখিত অভিযোগ দায়ের করা হয়। ফিরোজ আহমদ উপজেলার কালারুকা ইউপির রায়সন্তোষপুর গ্রামে মৃত মুজাফর আলী পুত্র।
অভিযোগ সূত্রে জানাযায়, ফিরোজ আহমদের নামে সুনামগঞ্জ আদালতে মামলা রয়েছে এবং তার নানা অপকর্ম প্রাথমিক ভাবে প্রমানিত হওয়ায় পুলিশ তার বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করে। এছাড়াও জালালপুর সরকারী প্রাথমিক এক ছাত্রীকে মানবিক নির্যাতনের ঘটনায় তাকে বদলি করা হয়। ৪৭নং আলমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সরকারী নতুন বই বিতরনের নামে ছাত্র-ছাত্রীদের কাছ থেকে অবৈধভাবে টাকা হাতিয়ে নেয়ায় তার বিরুদ্ধে বিভাগীয় মামলা হয়েছিল। গত বছর রাতের আধারে একই গ্রামের কাপ্তান মিয়ার পাকা ধান লুটপাট করা হয় তার নেতৃত্বে। এ ঘটনায় একাধিক শালীশ বৈঠকে স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বার ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের মধ্যস্থতায় বিষয়টি নিষ্পত্তি না হওয়ায় আদালতে মামলা করা হয়।
এব্যাপারে সিলেট প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে উপ-পরিচালক অফিসে নাম প্রকাশ না করার শর্তে অভিযোগ প্রাপ্তির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২২:৪৬:০০ ● ২৯৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ