চরফ্যাশনে মিথ্যা মামলার প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে মিথ্যা মামলার প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন
বুধবার ● ২৫ আগস্ট ২০২১


চরফ্যাশনে মিথ্যা মামলার প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

সারাদেশের ন্যায় চরফ্যাশনে সাংবাদিক কল্যাণ তহবিল, জার্নালিস্ট অ্যাসোসিয়েশন ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ) উপজেলা শাখার যৌথ আয়োজনে বুধবার (২৫ আগষ্ট) সকাল ১১টায় জ্যাকব টাওয়ারের সামনে বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সম্পাদক নঈম নিজাম, প্রতিবেদক ও  বিএমএসএফ এর কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি সাইদুর রহমান রিমনসহ ১১ জন গণমাধ্যমকর্মীর বিরুদ্ধে চট্রগ্রামের বাসিন্দা হুইপ শামসুল হক চৌধুরী’র দায়ের করা ৫০০ কোটি টাকার মানহানীর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

পথসাভায় বক্তরা বলেন, শামসুল হক চৌধুরী ওরফে বিচ্ছু শামসুর দুর্নীতি ঢাকতে ১১জন সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে সাধু সাজতে চেয়েছেন। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার না করা হলে কেন্দ্রী কমিটির সমন্বয়ে কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে।

এসময় আরো বক্তব্য রাখেন সাংবাদিক কল্যাণ তহবিলের সভাপতি ইয়াছিন আরাফাত, বিএমএস এফ এর উপজেলা সভাপতি আদিত্য জাহিদ, সাংবাদিক এম আবু সিদ্দিক, এ আর এম মামুন, দৈনিক খোলা কাগজ জিহাদুল ইসলাম প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন, এম নোমান চৌধুরী, সেলিম রানা, মাহবুব আলম,দৈনিক শহিদুল ইসলাম সোহেল শামসুদ্দিন খোকন, সিরাজুল ইসলাম, তছলিম আখন, আমিনুল ইসলাম, রুবেল আশরাফুল হাসান লিটন, এইচ এম নোমান, আনোয়ার হোসেন, আরিফুর রহমান প্রমুখ।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪০:৫৯ ● ২৫২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ