টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নৌ-মন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

প্রথম পাতা » ঢাকা » টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নৌ-মন্ত্রীর শ্রদ্ধা নিবেদন
রবিবার ● ২২ আগস্ট ২০২১


বঙ্গবন্ধুর সমাধিতে নৌ পরিবহন প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

গেপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

খুনি জিয়াউর রহমানের হাত ধরে বাংলাদেশে রক্তপাতের রাজনীতি শুরু হয়েছিল। একই ধারাবাহিকতায় তার স্ত্রী বেগম খালেদা জিয়া ও ছেলে তারেক রহমান বাংলাদেশে খুন, নৈরাজ্য, সন্ত্রাস ও জঙ্গিবাদের রাজনীতি কায়েম করেছিল। এই জিয়াউর রহমানের পরিবারকে বাংলাদেশের মানুষ একটি খুনী পরিবার হিসাবে চিহ্নিত করেছে। বঙ্গবন্ধুর রক্তের কাছে আমরা ঋণী। আমরা শপথ করতে চাই এই খুনিরা যাতে বাংলাদেশে আর মাথা উঁচু করে দাঁড়াতে না পারে। তারা যেন বাংলাদেশর রাজনীতি ও জনপদকে কলংকিত করতে না পরে।

রোববার (২২ আগষ্ট) দুপুর ১২ টায় টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে  নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এসব কথা বলেন। তিনি বলেন, ১৫ আগস্টের খুনির যেখানেই থাকুক না কেন তাদেরকে দেশে এনে বিচারের রায় কায্যকর করা হবে। খুনিরা এক সময় মনে করেছিল বাংলাদেশে তাদের বিচার হবে না। ২১ আগস্টেরও জঘন্যতম ঘটনা ঘটানোরও শাস্তি পেতে হবে খুনিদের।
মোংলা বন্দরের আয়োজনে নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী টুঙ্গিপাড়া উপজেলার গিমাডাঙ্গা নাসেরিয়া ফাজিল মাদ্রাসা ও এতিম খানায় দু:স্থ এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করেন। এর আগে প্রতিমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পন করে গভীর শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এছাড়া শেখ রাসেল দুস্থ: প্রশিক্ষণ ও পূনর্বাসন কেন্দ্রের শিশুদের মাঝে শিক্ষা উপকরন বিতরণ করেন।
এসময় নৌ পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী, মোংলা বন্দরের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা, কাপ্টেন এম আব্দুল ওয়াদুদ তরফদার, পরিচালক প্রশাসন মো: শাহীনুর আলমসহ কর্মকর্তবৃন্দ ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৮:২২ ● ২৫৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ