গোপালগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্প

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্প
রবিবার ● ১৫ আগস্ট ২০২১


গোপালগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্প

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জে দিনব্যাপী ফ্রি-মেডিকেল ক্যাম্প করেছে গোপালগঞ্জ ডয়িাগনিস্টিক ও শিশু ক্লিনিক।
রোববার (১৫ই আগষ্ঠ) শহরের বাকচিবাড়ী মোড়ে গোপালগঞ্জ ডয়িাগনিস্টিক ও শিশু ক্লিনিকে ফ্রি ডায়েবেটিক পরিক্ষা, রক্তের গ্রুপ নির্ণয় ও ফ্রি চিকিৎসা ব্যবস্থা করা হয়। গোপালগঞ্জ ডয়িাগনিস্টিক ও শিশু ক্লিনিকের প্রোপাইটর, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা: এনএন বারুরী উদ্যোগে প্রতি বছর জাতীয় শোক দিবসে এ  ফ্রি মেডিকেল ক্যাপ অনুষ্ঠিত হয়। ক্যাম্পে ৯ জন ডাক্তার প্রায় ২’শ রোগীকে সেবা দান করেন। ফ্রি-মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন গোপালগঞ্জ পৌর মেয়র কাজী লিয়াকত আলী। সম্মানিত অথিতি হিসাবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক (অর্থো) ও বিএমএ এর সাধারণ সম্পাদক ডা: হুমাযুন কবির।
এসময় সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিটু, প্রক্তন সিভিল সার্জন মানিকগঞ্জ ডা: সিদ্ধেরশ্বর মজুমদার, সাস্থ্য অধিদপ্তরের প্রক্তন পরিচালক ডা: বিমল কৃষ্ণ বাইন, সাস্থ্য অধিদপ্তরের প্রক্তন পরিচালক ডা: পবিত্র কুমার কুন্ডু, সহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৯:৪৮ ● ২৪৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ