চরফ্যাশন হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার দিলেন এমপি জ্যাকব

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশন হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার দিলেন এমপি জ্যাকব
শনিবার ● ১৪ আগস্ট ২০২১


এমপির দেওয়া অক্সিজেন সিলিন্ডার গুলো।

চরফ্যাশন সাগরকন্যা প্রতিনিধি॥
শোকাবহ ১৫ আগস্ট উপলক্ষে করোনাকালিন দরিদ্র অসহায় ও মুমূর্ষ রোগিদের সেবা নিশ্চিতে ভোলার চরফ্যাশন হাসপাতালে ১০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল-ইসলাম জ্যাকব এমপি।
শনিবার দুপুরে এমপি ভার্চূয়ালী সিলিন্ডার হস্তান্তর সভায় যুক্ত হয়ে তিনি বলেন, বৈশ্বিক করোনা মহামারির কারনে আক্রান্ত মুমূর্র্ষ রোগীদের সহায়তার জন্য ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে অক্সিজেন সিলিন্ডার প্রদান করলাম। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাজীবন বাঙ্গালী জাতির স্বাধীনতা ও মুক্তির জন্য সংগ্রাম করেছেন। তাঁর  আদর্শকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের অর্থনৈতিক মুক্তিসহ মৌলিক চাহিদা পূরনে কাজ করে যাচ্ছেন। এই করোনা মহামারির সময়ে তিনি স্বাস্থ্যসেবাসহ দেশের সার্বিক উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রেখেছেন।
পরে এমপি জ্যাকবের পক্ষে আনুষ্ঠিানিক ভাবে চরফ্যাশন হাসপাতালের হলরুমে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শোভন কুমার বসাকের নিকট ১০টি অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেওয়া হয়। চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মোঃ মোরশেদ এমপির পক্ষে এসব সিলিন্ডার পৌঁছে দেন। এসময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের সহ সভাপতি কয়ছর আহমেদ দুলাল, সাবেক পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, চরফ্যাশন প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র।

বাংলাদেশ সময়: ১৫:৫৭:৩০ ● ৩০৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ