তজুমদিনে জাতীয় শোক দিবস পালনে প্রস্তুতি সভা

প্রথম পাতা » ভোলা » তজুমদিনে জাতীয় শোক দিবস পালনে প্রস্তুতি সভা
সোমবার ● ৯ আগস্ট ২০২১


তজুমদিনে জাতীয় শোক দিবস পালনে প্রস্তুতি সভা

তজুমদ্দিন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলার তজুমদ্দিনে ১৫ আগস্টে জাতীয় শোক দিবস পালনে যুবলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৯আগষ্ট) সকাল ১১টাই  উপজেলা আওয়ামী যুবলীগ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ৪৬ তম শোক দিবস উপলক্ষে প্রস্তুতি ও আলোচনা সভা করেন।

তজুমদ্দিন উপজেলা যুবলীগের সভাপতি মেহেদী হাসান মিশু হাওলাদার এর সভাপতিত্বে ১৫ই  আগস্ট জাতীয় শোক দিবসের প্রস্তুতি ও আলোচনা সভায় ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে ভোলা ৩ আসনের আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। এ সময় তিনি বলেছেন, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী তজুমদ্দিনে যথাযৌগ্য মর্যাদায় পালন করতে হবে। ১৫ আগস্ট তজুমদ্দিন উপজেলা প্রত্যেক মসজিদে দোয়া ও মোনাজাত করে ১৫ আগস্ট ঘাতকদের বুলেটে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের প্রতি দোয়া করা হবে।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন, যুবলীগের সাবেক সভাপতি মিজানুর রহমান ফরিদ,এ কে এম সহিদুল্যা কিরন।
এসময় উপস্থিত ছিলেন- তজুমদ্দিন উপজেলা আওয়ামী যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।


আরএস/এমআর

বাংলাদেশ সময়: ২২:১৩:১৫ ● ৩২০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ