গোপালগঞ্জে করোনা চিকিৎসায় ৩০অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে করোনা চিকিৎসায় ৩০অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর
শুক্রবার ● ৬ আগস্ট ২০২১


গোপালগঞ্জে করোনা চিকিৎসায় ৩০অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

অতিমারী করোনা ভাইরাস প্রতিরোধে ও করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ ও ম্যাক্স গ্রুপের যৌথ উদ্যেগে গোপালগঞ্জ ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ৩০টি অক্সিজেন সিলিন্ডার দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় জেলা প্রশাসক শাহিদা সুলতানার কাছে এসব অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ ও ম্যাক্স গ্রুপের প্রতিনিধিরা। পরে এক ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও আইইবির প্রাক্তন প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো: আবদুস সবুর।

জেলা প্রশাসক শাহিদা সুলতানার সভাপতিত্বে আলোচনা সভায় গোপালগঞ্জের সিভিল সার্জন ডাঃ সুজাত আহমেদ, গোপালগঞ্জ এলডজিইডির নির্বাহি প্রকৌশলী মো: এহসানুল হক, আইইবির প্রসেডেন্ট ইঞ্জিনিয়ার মো: নুরুল হুদা, ভাইস প্রেডিসেন্ট ইঞ্জিনিয়ার মো: নুরজ্জামান, সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো: শাহাদাত হোসেন শীবলু, ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার গোলাম মো: আলমগীর, উপস্থিত ছিলেন। হন্তান্তরকৃত ৩০টি অক্সিজেন সিলিন্ডারের মধ্যে ৪০ লিটারের ১৫ টি ও ১০ লিটারে ১৫টি সিলিন্ডার রয়েছে।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩২:২৩ ● ২৯৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ