গলাচিপায় করোনা আক্রান্তের বাড়িতে লাল পতাকা

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় করোনা আক্রান্তের বাড়িতে লাল পতাকা
সোমবার ● ২ আগস্ট ২০২১


গলাচিপায় করোনা আক্রান্তের বাড়িতে লাল পতাকা

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় করোনা সংক্রমণ বেড়েই চলেছে। লক ডাউন বাস্তবায়নে আইসোলেশন নিশ্চিতে করোনা রোগীদের বাড়িতে লাল পতাকা টানিয়ে দিয়েছে প্রশাসন। প্রশাসনকে সহায়তা করছেন উপজেলার সিপিপি সদস্যবৃন্দরা।
রবিবার (১ আগস্ট) পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে করোনা রোগীদের বাড়িতে বাড়িতে লাল পতাকা উত্তোলন করা হয়েছে। গলাচিপা উপজেলা সিপিপির টিম লিডার আবু হেনা মো. সোয়েব জানান, করোনা রোগীদের বাড়িতে লাল পতাকা উত্তোলন কার্যক্রম পরিচালনা এবং লক ডাউন কার্যক্রম বাস্তবায়নে গলাচিপা উপজেলায় ১২টি ইউনিয়নে সিপিপি সদস্যবৃন্দরা উপজেলা প্রশাসনকে সহযোগিতা করে যাচ্ছে। এরই মধ্যে গলাচিপা পৌর শহরে একাধিক করোনাক্রান্তের বাড়িতে লাল পতাকা টাঙিয়েছে প্রশাসন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিষ কুমার বলেন, করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধে মানুষের স্বাস্থ্যবিধি নিশ্চিত করাসহ বিভিন্নভাবে মোকাবিলা করার চেষ্টা করা হচ্ছে। এরই মধ্যে উপজেলার বিভিন্ন ইউনিয়নে করোনা পজিটিভ ব্যক্তিদের বাড়িতে লাল পতাকা দিয়ে চিহ্নিত করা হয়েছে। যাতে ভাইরাসটি বিস্তার না হয় এবং আশপাশের মানুষ যাতে করে সতর্ক থাকেন, সে বিষয়টি বিবেচনা করে সংক্রমিত বাড়িগুলোতে লাল পতাকা টাঙানো হয়েছে।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৫:৪০ ● ২৩৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ