গৌরনদীতে পানিতে পড়ে ২মৃগী রোগীর মৃত্যু!

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে পানিতে পড়ে ২মৃগী রোগীর মৃত্যু!
শনিবার ● ৩১ জুলাই ২০২১


গৌরনদীতে পানিতে পড়ে ২মৃগী রোগীর মৃত্যু!

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

 বরিশালের গৌরনদীতে পুকুরে পড়ে শিপন চাপরাশী (২৩) ও খালে পড়ে হৃদয় ফকির (২২) নামে ২ মৃগী রোগীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার বার্থী ইউনিয়নের বাউরগাতি গ্রামে ও তাঁরাকুপি গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ, ফায়ার সার্ভিস কর্মী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার কটকস্থল গ্রামের মোসলেম ফকিরের ছেলে ও টরকী বন্দর বেসরকারি জীবন বীমা পপুলার অফিসের কর্মচারী হৃদয় ফকির (২২)  তার মামা দুলাল মোল্লার বাড়ি থেকে শুক্রবার দিবাগত রাত সাড়ে ৭টার দিকে তাঁরাকুপি গ্রামের ভাড়াটিয়া বাসায় ফিরছিলেন। পথিমধ্যে রাত ৮টার দিকে তাঁরাকুপি গ্রামের দুলাল মজুমদারের বাড়ির কাছে রাস্তায় পৌছলে মৃগী রোগী হৃদয় ফকির অসুস্থ হয়ে রাস্তার পাশের খালে পড়ে নিখোঁজ হয়। স্বজনরা হৃদয়ের মোবাইল ফোনে রিং দিলে রাস্তার ঢালে পড়ে থাকা হৃদয়ের মোবাইল ফোনটি এক পথচারী রিসিভ করে ও পায়ের সেন্ডেল পড়ে থাকতে দেখে ঘটনাস্থল শনাক্ত করেন। খবর পেয়ে গৌরনদী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে খাল থেকে মুমূর্ষু অবস্থায় হৃদয় ফকিরকে উদ্ধার করে রাত সাড়ে ৯টার দিকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
অপরদিকে,  উপজেলার বাউরগাতি গ্রামের ভ্যান চালক হালিম চাপরাশীর ছেলে শিপন চাপরাশী (২৩) শুক্রবার রাত ৮টার দিকে নিজ বাড়ির পুকুরে ওযু করতে যায়। এ সময় মৃগী রোগী শিপন অসুস্থ হয়ে  পুকুরের পানিতে পড়ে। রাত ৯টার দিকে তার বড় ভাই মামুন চাপরাশী পুকুরে হাত-পা ধুতে গিয়ে  পায়ের সেন্ডেল দেখে  শিপনকে খোঁজাখুজি করে। এরপর স্বজনরা রাত সোয়া ৯টার দিকে শিপনের মৃতদেহ পুকুর থেকে উদ্ধার করেছে।
গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন জানান, ওই  দুই মৃগী রোগী পানিতে পড়ে মারা যাওয়ার খবর পেয়ে থানা পুলিশ পৃথক ২টি ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৮:১৭ ● ২২৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ