গৌরনদীতে চোরাই মোটরসাইকেল উদ্ধার

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে চোরাই মোটরসাইকেল উদ্ধার
মঙ্গলবার ● ২৭ জুলাই ২০২১


গৌরনদীতে চোরাই মোটরসাইকেল উদ্ধার

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে ক্রেতা সেজে চোরাই মোটর সাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো-ঝালকাঠীর গগন এলাকার বাসিন্দা স্বপন তামিলদারের পুত্র বরিশাল নগরীর ২২নং ওয়ার্ডের ভাড়াটিয়া সোহেল তামিলদার (৩০), পিরোজপুরের নেছারাবাদ থানার সুঠিয়াকাঠি গ্রামের শামছুল হকের পুুত্র মেহেদী হাসান (২০) ও বরিশালের বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি গ্রামের আব্দুর রশিদ হাওলাদারের মেয়ে জামাতা মামুন মোল্লার পুত্র নাহিদ হোসেন মোল্লার (২১)।
সোমবার সন্ধ্যা ৬টার দিকে গৌরনদী উপজেলার বাটাজোর গ্রাম থেকে চোরাই মোটর সাইকেলসহ  তাদেরকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ওই রাতেই থানায় একটি চুরি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের গতকাল মঙ্গলবার দুপুরে বরিশাল আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাদেরকে কারাগারে প্রেরণ করেন।
গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, ঈদ-উল আজহার দুইদিন পূর্বে ঝালকাঠীর সুগন্ধা গরুর হাট থেকে গ্রেফতারকৃতরা কৌশলে বরিশাল কোর্টে কর্মরত এসআই খলিলুর রহমানের ডিসকভার মোটর সাইকেলটি চুরি করে। সোমবার সন্ধ্যায় গৌরনদী থানার এসআই খাইরুল আলম ক্রেতা সেজে গৌরনদী উপজেলার বাটাজোর হাইস্কুল এলাকা থেকে চোরাই মোটর সাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের সদস্য সোহেল তামিলদার (৩০), মেহেদী হাসান (২০), নাহিদ হোসেন মোল্লার (২১)কে গ্রেফতার করেছে। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা চুরির কথা স্বীকার করেছে বলে ওসি আফজাল হোসেন জানান।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪০:৪৭ ● ২৯৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ