ফুলবাড়ীতে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন
রবিবার ● ২৫ জুলাই ২০২১


ফুলবাড়ীতে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

দিনাজপুরের ফুলবাড়ীতে লকডাউনের ৪র্থ দিন পর্যন্ত সরকার ঘোষিত লকডাউনের বিধি নিষেধ অমান্য করায় শনিবার ৮টি মামলা ৩ হাজার ৫০০ টাকা জরিমানা ও রবিবার ৩৮টি মামলা ও ৯ হাজার ১০০টাকা সর্বমোট ১২ হাজার ৬০০টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার থেকে রবিবার দুপুর ২টা পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রিয়াজ উদ্দিন এবং সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ কানিজ আফরোজ সেনাবাহিনীর সমন্বয়ে পৃথক পৃথক ভাবে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে এই জরিমানা আদায় করেন।

ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ রিয়াজ উদ্দিন জানান, চলমান লকডাউনের সরকারি বিধি নিষেধ অমান্য করে অনেকেই রাস্তায় ঘোরা-ফেরা এবং দোকান খোলার চেষ্টা করেন। এ সময় তিনি ও সহকারী কমিশনার (ভূমি) সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও আনছার বাহিনীর সদস্যদের সঙ্গে নিয়ে লকডাউন বাস্তবায়ন করতে মাঠে নামেন।

এ সময় উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে দোকান খোলা রাখা, মাস্ক না পরা এবং বিনা কারনে বাহিরে ঘোরা-ফেরা করার অপরাধে শক্রবার থেকে আজ রবিবার পযন্ত মোট ২৫ মামলা দায়ের করে ৬ হাজার ৮০০ শত টাকা জরিমানা করা হয়। এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রিয়াজ উদ্দিন।


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ২১:১২:১৯ ● ২৫১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ