বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় হতাহত-৭

প্রথম পাতা » খুলনা » বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় হতাহত-৭
শুক্রবার ● ২৩ জুলাই ২০২১


বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় হতাহত-৭

বাগেরহাট সাগরকন্যা প্রতিনিধি॥

 

 কঠোর লকডাউনের মধ্যে খুলনা-মাওয়া মহাসড়কের বাগেরহাটের ফকিরহাট বৌলতলী এলাকায় এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ৬জন নিহত হয়েছে। শুক্রবার (২৩ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে এই ঘটনা ঘটে।  এ সময় আহত হয়েছে ১জন। ইজি বাইক ও মিনি ট্রাকের মুখোমুখী সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে। ঘটনাস্থলে ৬ইজিবাইক যাত্রীই নিহত হয়। নিহতদের উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত ব্যক্তিকে ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
দূর্ঘটনার খবর পেয়ে ফকিরহাটের কাটাখালী ও মোল্লাহাট হাইওয়ে থানা পুলিশ, এলাকাবাসী এবং বাগেরহাট ফায়ার সার্ভিসের ৩টি ইউনিটের কর্মীরা উদ্ধার অভিযান পরিচালনা করে। নিহতরা ফকিরহাটের নওয়াপাড়া বাজারে পান বিক্রি করে বাজার করে নিজ বাড়ী ফিরছিল। নিহতদের মধ্যে ফকিরহাটের নলধা মৌভোগের জগদিশ দত্তের ছেলে নয়ন দত্ত (২০), দিলিপ রাহার ছেলে উৎপল রাহা (৪২), রামপাল উপজেলার চাকশ্রী বাজারেরর অহিদুজ্জামানের ছেলে আব্দুল হাই (৫৫), বাগেরহাট সদরের দক্ষিন খানপুর এলাকার মোনতাজ শেখের ছেলে নজরুল ইসলাম শেখ (৫০) এর নাম পরিচয় পাওয়া গেছে।  নুর মোহাম্মদ (৬০) কে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছে বলে এলাকাবাসী জানান।
বাগেরহাট ফায়ার সার্ভিস ষ্টেশনের সিনিয়র ষ্টেশন কর্মকর্তা মো. শাহজাহান সিরাজ জানান, খবর পেয়ে বাগেরহাট ফায়ার সার্ভিসের ৩ টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে এসে ৬টি লাশ উদ্ধার করে পুলিশে হস্তান্তর করেছে। তিনি জানান, কাটাখালীর নওয়াপাড়া বাজারে পান বিক্রি করে বাড়ী ফেরা ৭ যাত্রী নিয়ে ব্যাটারী চালিত ইজিবাইক ফকিরহাটের দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি খালি মিনি পিকআপ মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলে ৬ জন নিহত হয়। গুরুতর আহত ব্যক্তিকে উদ্ধার করে ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মোল্লাহাট হাইওয়ে ক্যাম্পের আইসি শেখ আবুল হাসান  জানান, নিহতদের ময়না তদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ঘটনাস্থল থেকে পিকআপ চালক সাতক্ষীরার রঘুনাথপুরের সিদ্দিক হোসেনের ছেলে ওসমান গনি (২০)কে পুলিশ আটক করেছে।

এএইচবি/এমএম

বাংলাদেশ সময়: ১২:৩২:৪০ ● ৭৮১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ