গলাচিপায় উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন- রিয়াদ

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন- রিয়াদ
রবিবার ● ১৩ জুন ২০২১


গলাচিপায় উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন- রিয়াদ

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় চিকনিকান্দী ইউপি নির্বাচন ২০২১-এ উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকায় ভোট চাইলেন উপজেলা আওয়ামী লীগ নেতা ও নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী সাজ্জাদ হোসেন রিয়াদ।
সাজ্জাদ হোসেন রিয়াদ ভোটারদের উদ্দেশে বলেন, চিকনিকান্দী ইউনিয়নের মানুষ আমার আপনজন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী ২১ জুন নৌকা মার্কায় ভোট দিন। আপনাদের সেবা করার সুযোগ করে দিন। তিনি আরো বলেন- ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগসহ সব সহযোগী সংগঠনের নেতাদের প্রতি অনুরোধ থাকবে আগামী ২১ তারিখ আপনারা আপনাদের পরিবার, আত্মীয়স্বজন, প্রতিবেশীসহ সবাইকে ভোট কেন্দ্রে উপস্থিতি নিশ্চিত করে নৌকাকে জয়যুক্ত করবেন।
রবিবার (১৩ জুন) নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। তার এই গণসংযোগে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা গোলাম মস্তফা টিটো, সহ-সভাপতি হাজী মজিবুর রহমান, প্রচার সম্পাদক সুশীল বিশ^াস, দপ্তর সম্পাদক সমীর দেবনাথ, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা অবনী রায়সহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৫:৩৩ ● ৮৩৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ