কাউখালীতে জেপি নেতা কাজী হারুনের স্মরণ সভা

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে জেপি নেতা কাজী হারুনের স্মরণ সভা
সোমবার ● ১৭ মে ২০২১


কাউখালীতে জেপি নেতা কাজী হারুনের স্মরণ সভা

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

জাতীয় পার্টির (জেপি) প্রেসিডিয়াম সদস্য ও  কাউখালী সাবেক উপজেলা চেয়ারম্যান  ও  কাজী হারুনুর রশীদের মৃত্যুতে কাউখালীতে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৭ মে) বিকালে জাতীয় পার্টি জেপির উপজেলা কার্যালয়ে এ শোকসভার আয়োজন করে  উপজেলা জাতীয় পার্টি। এতে কাজী হারুনুর রশীদের কর্মময় জীবন এবং দেশ ও জাতির কল্যাণে তার অবদানের বিষয়গুলো তুলে ধরা হয়। এ সময় তার রূহের মাগফিতার কামনা করা হয়।
কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা জেপি’র ভারপ্রাপ্ত সভাপতি আবু সাঈদ মিঞা মনুর সভাপতিত্বে শোকসভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন নাগরিক কমিটির অ্যাডভোকেট এম.এ আউয়াল জেপি’র সাধারন সম্পাদক শাহ আলম নসু,যুগ্ন-সাধারন সম্পাদক  বজলুর রহমান নান্নু,খান মো.বাচ্চু,সাংগঠনিক সম্পাদক মনজুরূল মাহাফুজ পায়েল,যুব সংহতির সভাপতি জিয়াউল হাসান জুয়েল প্রমূখ। মিলাদ ও দোয়া পরিচালনা করেন  মাওলানা অধ্যক্ষ এম.এ মতিন।
উল্লেখ্য গত ২ মে কাউখালী সাবেক উপজেলা চেয়ারম্যান  কাজী হারুনুর রশীদ ঢাকার বারডেম হাসপাতালে  মারা যান। তিনি দু’দুবার কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন ( ১৯৮৫- ১৯৯০ এবং ১৯৯০- ১৯৯২)। জাতীয় পার্টি(জেপি)’র কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ছিলেন।
ছাত্র জীবনে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হলের নির্বাচিত জি.এস ছিলেন এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেটের আজীবন সদস্য এবং বাংলা একাডেমির সদস্য ।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৩:২৬ ● ৪০০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ