গলাচিপায় পূর্ব-বিরোধে প্রতিবন্ধী মা ও ছেলেকে মারধর!

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় পূর্ব-বিরোধে প্রতিবন্ধী মা ও ছেলেকে মারধর!
বৃহস্পতিবার ● ১৩ মে ২০২১


গলাচিপায় পূর্ব-বিরোধে প্রতিবন্ধী মা ও ছেলেকে মারধর!

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় মোটরসাইকেল চালানোকে কেন্দ্র করে আকলিমা বেগম (৪৫) নামে শারীরিক প্রতিবন্ধী এক গৃহবধূ ও তার ছেলে আরাফাত হোসেনকে (২৭) মারধর করেছে রুবেল খলিফা (৩০) নামের এক যুবক ও তার সহযোগীরা। ঘটনাটি ঘটেছে বুধবার গভীর রাতে পৌর খেয়াঘাট এলাকায়।

আহতের পারিবারিক সূত্র জানাযায়,  মোটরসাইকেল চালানোকে কেন্দ্র করে পৌরসভার গোডাউন রোডের জহির সিকদারের  ছেলে আরাফাতের সাথে নতুন বাজার এলাকার আলম খলিফার ছেলে রুবেল খলিফার সাথে বিরোধ চলছিল। ওই বিরোধের জের ধরে বুধবার রাতে রুবেল খলিফা (৩০), শাকিল মোশারেফ (২৮), রায়হান (২৫), রিয়াজ (২৫), আরিফ (২২), পারভেজ (২৪) ও আলম খলিফা (৫৫) হামলা চালিয়ে প্রতিবন্ধী মা আকলিমা বেগম ও তার ছেলে আরাফাতকে বেদম মারধর করে । স্থানীয়রাআহত মা ও ছেলেকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মো. মনির হোসেন বলেন, মা ও ছেলে আমার চিকিৎসাধীনে দ্বিতীয় তলায় ভর্তি আছে। এ ঘটনায় গৃহবধূ আকলিমা বেগম বৃহস্পতিবার (১৩ মে) রুবেলসহ সাত জনের নাম উল্লেখ করে গলাচিপা থানায় লিখিত অভিযোগ করেন।
প্রতিবন্ধী আকলিমা বেগম জানান, তার ছেলে আরাফাত ভাড়ায় মোটরসাইকেল চালায়। মোটরসাইকেল চালানোকে কেন্দ্র করে হামলাকারীদের সাথে তার ছেলে আরাফাতের বিরোধ চলছিল। বুধবার রাত সাড়ে ১১ টার দিকে পৌর খেয়াঘাট সংলগ্ন পাবলিক টয়লেটের সামনে পাকা সড়কের উপরে আরাফাতকে একা পেয়ে পৌরসভার নতুন বাজার এলাকার রুবেল খলিফা (৩০), শাকিল মোশারেফ (২৮), রায়হান (২৫), রিয়াজ (২৫), আরিফ (২২), পারভেজ (২৪) ও আলম খলিফা (৫৫) মারধর করে। মোবাইল ফোনে খবর পেয়ে আকলিমা ছেলেকে বাঁচাতে ঘটনাস্থলে গেলে হামলাকারীরা তাকেও মারধর করেছে।
গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি, তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪০:০০ ● ৫৬২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ