আমতলীতে ইমাম মুয়াজ্জিনদের মাঝে নগদ অর্থ বিতরণ

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে ইমাম মুয়াজ্জিনদের মাঝে নগদ অর্থ বিতরণ
বুধবার ● ১২ মে ২০২১


আমতলীতে ইমাম, মুয়াজ্জিনদের মাঝে নগদ অর্থ বিতরণ

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আমতলী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. মতিয়ার রহমানের ব্যাক্তিগত তহবিল থেকে বুধবার (১২ মে) বিকেল সোয়া ৩টায় পৌরসভার হল এক সভার মাধ্যমে পৌরসভার  ৬০জন ইমাম ৬০ জন মুয়াজ্জিন ও পৌরসভার সকল হাফেজদের মধ্যে ঈদ উপহারের টাকা বিতরণ কর হয়। ইমামদের মধ্যে ২ হাজার ও ৫০ কেজি করে চাল এবং মুয়াজ্জিম ও হাফেজদের মধ্যে ১হাজার করে  নগদ টাকা ঈদ উপহার হিসেবে বিতরন করা হয়।
উপহারের টাকা বিতরনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন অনুষ্ঠানের সভাপতি পৌর মেয়র মো. মতিয়ার রহমান। টাকা বিতরন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক জাকির হোসেন,  সাংবাদিক সৈয়দ মো. নুহু উল আলম নবীন, মাওলানা ওমর ফারুক, মাও. হাবিবুর রহমান, আবু হানিফ, মাও. মো. সাইফুল্লাহ, হাফেজ মাওলা মো. শাহ আলম, মাও. মো. কাওছার ও মো. সাইফুল ইসলাম প্রমুখ।  পরে মুসলিম উম্মাহর শান্তি কামণায় এক বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন মাও. মো. ওমর ফারুক।
আমতলী পৌরসভার মেয়র ও আমতলী উপজেলঅ আওয়ালীগ সম্পাদক মো. মতিয়ার রহমান বলেন, প্রতি বছর আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে ইমাম, মুয়াজ্জিন ও হাফেজদের মধ্যে ঈদের বিষেশ সম্মানি হিসেবে নগদ কিছু টাকা দিয়ে থাকি। এই টাকা দিয়ে তারা যাতে ঈদের আনন্দ  সমান ভাবে সকলের সাথে উদযাপন করতে পারে। তিনি আরো বলেন এই অনুষ্ঠানের মধ্যে দিয়ে জননেত্রী গণতন্ত্রের মা প্রধান মন্ত্রী শেখ হাসিনা, আবুল হাসনাত আব্দুল্লা, বাহাউদ্দিন নাসিম ও এ্যাডভোকেট আফজাল হোসেনের জন্য বিশেষ ভাবে সুস্থতা কামনায় দোয়া মোনাজাত করা হয়।

এসজে/এমআর

বাংলাদেশ সময়: ২১:২১:২৯ ● ৯৭৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ