নেছারাবাদে স্ত্রী’র পরোকিয়ায় বাধা দেয়ায় স্বামীকে মারধর!

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে স্ত্রী’র পরোকিয়ায় বাধা দেয়ায় স্বামীকে মারধর!
সোমবার ● ১০ মে ২০২১


নেছারাবাদে স্ত্রী’র পরোকিয়ায় বাধা দেয়ায় স্বামীকে মারধর!

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

৪ বছর পূর্বে সামাজিক ভাবে বিয়ে, বিয়ের পূর্ব থেকেই ছিল স্ত্রী’র সাথে চাচাতো ভাইয়ের পরোকিয়া সম্পর্ক। পরোকিয়া সম্পর্কে বাধা দেয়ায় স্বামীকে চোরের অপবাদ দিয়ে পরোকিয়া প্রেমিক শাকিল এর বাসার খুটির সাথে বেধে রাতভর নির্যাতন এবং স্থানীয় মেম্বর এর ছেলে জাকারিয়ার বিরুদ্ধে মারধরের অভিযোগ পাওয়া গেয়ে।
স্বামীকে মারধরের ব্যপারে খোজ রাখেনী স্ত্রী। ঘটনাটি ঘটেছে উপজেলার পশ্চিম সোহাগদল গ্রামে। এ নিয়ে নেছারাবাদ থানায় একটি লিখিত অভিযোগ করেছে উপজেলার উত্তর করফা গ্রামের বাদশা ফকিরের ছেলে মো. আবু তালেব।
অভিযোগের ভিত্তিতে ও আবুু তালেব জানায়, আমি পেশায় একজন ট্রলার চালক। উপজেলার পশ্চিম সোহাগদল গ্রামের আঃরশিদ হাওলাদারের মেয়ের সাথে বিবাহ হয়। বিয়ের পর জানতে পারি স্ত্রী’র আপন চাতাতো ভাই অভিযুক্ত শাকিলের সাথে পরোকিয়া সম্পর্কের কথা। শাকিল প্রায়ই তার স্ত্রীর সাথে যোগাযোগ করিত এবং তার ভাড়া বাসায় আসা যাওয়া করত। আমার স্ত্রীর আচার আচরনে সন্ধেহ হলে গত বৃহস্পতিবার রাত ৯ টার কাজে না গিয়ে আমার স্ত্রীকে পাহারা দিতে থাকি। ওই দিন রাত আনুমানিক ১০.১৫ টার দিকে শাকিল বাসায় প্রবেশ করে তখন আমি লোকজন নিয়ে শাকিলকে ও আমার স্ত্রীকে আপত্তিকর অবস্থায় পাওয়া গেলে, শাকিল দৌড়ে পালিয়ে যায়। এ নিয়ে শাকিলকে বাধা নিষেধ করায় ক্ষিপ্ত হয় এবং খুন জখমের হুমকী দিত। বিষয়টি নিয়ে লোক দেখানো শালিস করে স্থানীয় মাতুব্বর মেম্বরের ছেলে জাকারিয়া। আমার স্ত্রী তার বাবার বাড়ী থাকা অবস্থায় গত রবিবার রাত্র ১০টার দিকে আমার শ্বশুর বাড়ী যাওয়ার পথে আমার স্ত্রীর পরোকিয়া প্রেমিক শাকিল আমাকে চোরের অপবাদ দিয়ে শাকিলের ঘরের খুটির সাথে বেধে রাতভর অমানুষিক ভাবে নির্যাতন করে এবং খুন করে লাশ ঘুম করে ফেলার হুমকী দেয়। পরের দিন সকালে আমার মা খবর পেয়ে ছুটে আসলে, স্থানীয় মেম্বারের ছেলে জকারিয়া ও চৌকিদার মিলে সাধা কাগজে স্বাক্ষর রেখে ছেড়ে দেয়। এ বিষয়ে তালেব নেছারাবাদ থানায় একটি লিখিত অভিযোগ করেন।
এ বিষয় অভিযুক্ত শাকিল জনায়, তালেবকে কোন রকম নির্যাতন করা হয়নি। আমার নামে যে অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ন মিথ্যা। কিন্তু জাকারিয়ার ফোন বন্ধ পাওয়া যায়।
নেছারাবাদ থানা অফিসার ইনচার্জ আবির মোহাম্মাদ হোসেন বলেন, ঘটনার বিষয় একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহন করা হবে।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২১:১২:৩৭ ● ৪৪৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ