আমতলীতে কলা কাটার হামলায় আহত-৭

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে কলা কাটার হামলায় আহত-৭
শুক্রবার ● ৭ মে ২০২১


আমতলীতে কলা কাটার হামলায় আহত-৭

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

 

গাছ থেকে কলা কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের হামলায় ৭ জন আহত হয়েছে। গুরুতর আহত পাঁচজনকে আমতলী ও বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার রাতে আমতলী উপজেলার ঘোপখালী গ্রামে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
জানাগেছে, উপজেলার ঘোপখালী গ্রামের শাহীন হাওলাদার বিরোধীয় জমির কলা গাছ থেকে একছড়া কলা কাটে। এতে ক্ষুব্ধ হয়ে কলা গাছ মালিক হালিম হাওলাদার শাহীনকে টেটা বিদ্ধ করে। এ ঘটনায় জের ধরে শাহীন হাওলাদারের লোকজন হালিম হাওলাদারের বাড়ীতে হামলা চালায়। এতে ইউসুফ হাওলাদার, রায়েজিদ হাওলাদার, হালিম হাওলাদার, সকিনা, আলেয়া ও ঝুমুর আক্তার আহত হয়। গুরুতর আহত ইউসুফ, ঝুমুর, সখিনাকে বৃহস্পতিবার রাতে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং শাহীনকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
ইউসুফ হাওলাদার বলেন, হালিমের রোপনকৃত কলা গাছ থেকে একছড়া কলা শাহীন কেটে নিয়ে যায়। এ ঘটনায় শাহীনের লোকজন আমাদের বাড়ীতে হামলা চালিয়ে তিন নারীসহ ছয়জনকে মারধর করেছে।
শাহীন হাওলাদারের চাচাতো ভাই মিরাজ হাওলাদার বলেন, শাহীন তার জমি থেকে একছড়া কলা কাটলে ক্ষিপ্ত হয়ে হালিম হাওলাদার শাহীনকে টেটা বিদ্ধ করে। এ ঘটনায় উভয় পক্ষে সংঘর্ষ হয়েছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মোঃ ইমদাদুল হক চৌধুরী বলেন, আহতদের যথাযথ চিকিৎসা দেয়া হচ্ছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন,  অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৪:১৮ ● ৮৯৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ