নাজিরপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তা প্রদান

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তা প্রদান
শুক্রবার ● ৭ মে ২০২১


নাজিরপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তা প্রদান

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুর উপজেলার গাওখালী বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে দাড়িছেন মৎস্য ও প্রাণি সম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।
বৃহস্পতিবার (৬মে) সকালেই ঘটনাস্থলে ছুটে যান মন্ত্রীর বড়ভাই এস এম নজরুল ইসলাম বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর রহমান ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইস্রাফিল। এ সময় তারা অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ঘটনাস্থল পরিদর্শসন করেন এবং ক্ষতিগ্রস্থদের সাথে কথা বলেন। পরে তাৎক্ষনিকভাবে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর বরাদ্দ থেকে ক্ষতিগ্রস্থ ৮টি দোকান মালিকের প্রত্যেককে ২ বান্ডিল ঢেউটিন এবং নগদ ৬ হাজার টাকা এবং ৬ টি পরিবারকে নগদ ৫ হাজার টাকা প্রদান করা হয়। এছাড়াও ১৪ টি পরিবারকে উপজেলা পরিষদের পক্ষ থেকে প্রত্যেককে ১০ হাজার টাকা করে প্রদান করা হয়। তাছাড়া পর্যায়ক্রমে ক্ষতিগ্রস্থদের আরো সহায়তা করা হবে বলে তাদের আশ্বস্ত করেন তারা।
এসময় তাদের সাথে আরো উপস্থিত ছিলেন, পিরোজপুর জেলা পরিষদের সদস্য তুহিন হালদার তিমির, দেউলবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার ওয়ালিউল্লাহ। উল্লেখ্য, গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার গাওখালী বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৮টি দোকানসহ কয়েকটি বসতঘর মালামালসহ পুড়ে ছাই হয়ে যায়। প্রায় দুই ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় নাজিরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ২টি ইউনিট। স্থানীরা জানায় স্থানীয় প্রশাসনের তৎপরতা ও ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে না আসলে পুরোবাজারটি পুড়ে শেষ হয়ে যেতো।

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:১০:৩৮ ● ১২২৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ