আমতলীতে চাঁদা না দেয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, আহত-৮

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে চাঁদা না দেয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, আহত-৮
শুক্রবার ● ৭ মে ২০২১


আমতলীতে চাঁদা না দেয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, আহত-৮

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

চাঁদা না পেয়ে রহিম সরদার ও তার লোকজন জাকির কাজীর ডেকারেটর ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে লোকজনকে মারধর, ঘর ভাংচুর ও মালামাল লুট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ডেকারেটর মালিক মোঃ জাকির কাজী এমন অভিযোগ করেন। এ হামলার ৮ জন আহত হয়েছে। গুরুতর আহতদের আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার রাতে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে।
জানাগেছে, উপজেলার নীলগঞ্জ গ্রামের জাকির কাজী কল্যাণপুর বাসস্ট্যান্ডে ডেকারেটর ব্যবসা করে আসছে। একই এলাকার রহিম সরদার ও তার লোকজন জাকির কাজীর কাছে দুই লক্ষ টাকা চাঁদা দাবী করে এমন অভিযোগ জাকির কাজীর। জাকির কাজী এ চাঁদার টাকা দিতে অস্বীকার করায় বৃহস্পতিবার রাতে রহিম সরদার ও তার লোকজন তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়েছে। তাদের হামলায় ৮ জন আহত হয়েছে। গুরুতর আহত জাকির কাজী, হাসান কাজী, খাদিজা, নজরুল কাজী ও মাহতাব আকনকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অপর তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। খবর পেয়ে আমতলী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
জাকির কাজী অভিযোগ করে বলেন, রহিম সরদার ও তার লোকজন আমার কাছে দুই লক্ষ টাকা চাদা দাবী করে। আমি তার দাবীকৃত চাঁদা না দেয়ায় রহিম সরদার,নুর কামাল, পারভেট সরদার, মোতালেব আকন ও মাহতাব আকন আমার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে লোকজনকে মারধর, ঘর ভাংচুর ও মালামাল লুটপাট করেছে। আমি এ ঘটনার বিচার চাই। এ বিষয়ে রহিম সরদার মারধরের কথা স্বীকার করে বলেন, দোকান ভাংচুর ও মালামাল লুটের ঘটনা সাজানো।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মোঃ ইমদাদুল হক চৌধুরী বলেন, আহতদের যথাযথ চিকিৎসা দেয়া হচ্ছে। আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, অভিযোগ পাইনি।  অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৪:৪৬ ● ৫২০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ