ইসলামে সন্ত্রাস ও জঙ্গীবাদের স্থান নেই-জ্যাকব

প্রথম পাতা » ভোলা » ইসলামে সন্ত্রাস ও জঙ্গীবাদের স্থান নেই-জ্যাকব
বৃহস্পতিবার ● ৬ মে ২০২১


ইসলামে সন্ত্রাস ও জঙ্গীবাদের স্থান নেই-জ্যাকব

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলা-৪ আসনের সংসদ সদস্য ও যুব ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাক বলেছেন, ইসলামে সন্ত্রাস ও জঙ্গীবাদের স্থান নেই। ধর্মের দোহাই দিয়ে অপকর্ম ইসলাম সমর্থন করেনা। ধর্মীয় প্রতিষ্ঠানগুলো আমাদের অর্থ পরিচালিত হয়ে থাকে।

বৃহস্পতিবার (৬ মে) চরফ্যাশন উপজেলার কয়েকটি ইউনিয়নে দুস্থদের মাঝে শাড়ী বিতরণ ও ২৫টি এতিমখানা ও হাফেজি মাদ্রাসার আয়োজিত ইফতার বিতরণ ও দোয়া মোনাজতের পূর্বে প্রধান অতিথি হিসাবে তিনি এসব কথা বলেন।
জ্যাকব আরো বলেন, হেফাজত ইসলাম থেকে শুরু করে কিছু লোক ইসলাম বিক্রি করে এক সময় আওয়ামীলীগের বদনাম ছড়াচ্ছে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে নাকি ইসলাম ধর্মের অবমাননা হবে। মহিলাদের বোকরা থাকবেনা। মসজিদ মাদ্রাসা থাকবেনা। ওই সকল থোকাবাজ প্রতারকরাই আজ ইসলাম ধর্মের দোহাই দিয়ে নিজেরাই অপকর্মের সাথে জড়িয়ে ইসলামকে ধ্বংস করছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামী ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন। তার সু-যোগ্য কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা কওমী মাদ্রাসা শিক্ষার্থীদেরকে মাষ্টার্স সমমান দিয়ে মূল্যায়িত করেছেন। তারপরেও হেফাজত ইসলাম সারা দেশে দোকানপাট, অফিস আদালত, বাস ভাংচুর করে ইসলাম বিরোধী কাজ করেছেন। হেফাজতের নেতারা আজ অপকর্ম করে আলেম সমাজের মান ক্ষুন্ন করেছেন। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছেন আইন শৃংখলা বাহিনী। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর থেকেই সবচেয়ে বেশি অনুদান মক্তব, মসজিদ, মাদ্রাসা ও এতিম খানায় বেশী দেয়া হয়েছে।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মোঃ মোরশেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীণ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ^াস, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সোলায়মান ভূইয়া, চরফ্যাশন সাংবাদিক কল্যাণ তহবিলের সভাপতি ইয়াছিন আরাফাত, ছাত্রলীগের সাবেক উপজেলা সভাপতি ইউসুফ হোসেন ইমন প্রমুখ।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩০:৩৩ ● ৪১৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ