বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রা বিশ্বে বিস্ময়কর-জ্যাকব

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রা বিশ্বে বিস্ময়কর-জ্যাকব
বুধবার ● ৫ মে ২০২১


বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রা বিশে^ বিস্ময়কর-জ্যাকব

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রা বিশ্বে বিস্ময়কর। করোনা মোকাবেলায় দেশের মানুষের জীবন জীবিকার জন্যে সহতার হাত বাড়িয়ে দিয়েছেন সরকার।

বুধবার (৫ মে) চরফ্যাশন পৌরসভা, উপজেলার নীলকমল, আবুবক্করপুর আবদুল্লাহপুর, এওয়াজপুর, রসুলপুরসহ কয়েকটি ইউনিয়নের দুস্থদেও মাঝে শাড়ী বিতরণ উপলক্ষে পৃথক পৃথক সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।  তিনি আরো বলেন, অসহায় ও দুঃস্থ মানুষকে প্রধানমন্ত্রী কর্মহীন মানুষের জন্য নগদ অর্থ সহায়তা এবং বিভিন্ন পেশাজীবিদের জন্য অর্থনৈতিক প্রনোদণা দিচ্ছেন। যতদিন এই সংকট কাটবে না ততদিন পর্যন্ত আওয়ামীলীগ সরকার জনগনের পাশে থাকবে। বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, তারা ত্রাণের পরিবর্তে দেশের ভাবমুর্তি ক্ষুন্ন করার জন্যে বিদেশে কুৎসা রটিয়ে বেড়াচ্ছেন। গ্রেফতারী পরোয়ানার আসামী তারেক রহমান দেশে না এসে বিদেশ থেকে আবল-তাবল বকছেন। তারা যে প্রাতরক, ভন্ড, সাধারন মানুষ তাদেও সম্পর্কে জেনে গিয়েছে।
এ সময়ে আরও উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মোঃ মোর্শেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীণ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস, বিএড কলেজের অধ্যক্ষ আহম্মদ উল্যাহ, এওয়াজপুর ইউপির চেয়ারম্যান মাহাবুব আলম খোকন, বেগম রহিমা ইসলাম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. সোহেব প্রমুখ।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৩:২৫ ● ১২৫৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ