মুকসুদপুরে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ

প্রথম পাতা » ঢাকা » মুকসুদপুরে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ
বুধবার ● ২৮ এপ্রিল ২০২১


মুকসুদপুরে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ

গোপালগঞ্জে সাগরকন্যা প্রতিনিধি॥

কোভিড ১৯ মহামারী কারণে অসহায়, হতদরিদ্র, দুঃস্থ ও কর্মহীন ৫শ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ৫শত টাকা করে নগদ অর্থ  বিতরণ করা হয়েছে। গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার পশারগাতী ইউনিয়নের দুঃস্থ ও কর্মহীন পরিবারের মাঝে এ অর্থ বিতরণ করা হয়।
বুধবার (২৮ মার্চ) পশারগাতী ইউনিয়ন পরিষদ ও বাহিরভাগ সরকারী প্রথমিক বিদ্যালয়ে সাস্থবিধি মেনে এ অর্থ বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি হিসাবে উপজেলা চেয়ারম্যান মোঃ কাবির মিয়া, বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোঃ জোবায়ের রহমান, উপজেলা প্রকল্প বাস্তাবয়ন কর্মকর্তা মোঃ ফাইজুল ইসলাম, মহিলা বষয়ক কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম, পশারগাতী ইউপি চেয়ারম্যান এসএম কামরুজ্জামান স্বপন সহ ইউনিয়নের সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি মোঃ কাবির মিয়া বলেন, গোপালগঞ্জ-১ আসনের এমপি কর্ণেল(অবঃ) ফারুক খানের নির্দেশনায় মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান তহবিল হতে কোভিড-১৯ মহামারী ও ঈদ উপলক্ষে প্রতি ইউনিয়নে ৫শত টাকা করে ৫শত পরিবারে মোট ২লক্ষ ৫০ হাজার টাকা বিতরণ করছি। মুকসুদপুরে ১৬টি  ইউনিয়ন ও একটি পৌরসভা সকল ইউনিয়নে এ অর্ত বিতরণ করা হবে এবং ইতিমধ্যে আমরা কয়েকটি ইউনিয়নে অর্থ বিতরণ শেষ করেছি। এই করোনাকালে আমরা সাস্থবিধি মেনে এ অর্থ বিতরণ করছি। মুকসুদপুরে করোনার প্রভাব তেমন পরে নাই আশা করছি ভবিষ্যতেও পরবে না।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪২:৪১ ● ৮৩২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ