গৌরনদীতে দু’গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া, গ্রেফতার-৩

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে দু’গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া, গ্রেফতার-৩
বুধবার ● ২৮ এপ্রিল ২০২১


গৌরনদীতে দু’গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া, গ্রেফতার-৩

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে বিরোধপূর্ণ জমির সালিশ বৈঠকে বসার ঘটনাকে কেন্দ্র করে  আ’লীগ ও যুবলীগ নেতার সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার  ঘটনা ঘটেছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গৌরনদী পৌরসভার টরকী বন্দর বাসস্ট্যান্ড এলাকায় উপজেলা আ’লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান ফরহাদ মুন্সী ও পৌর যুবলীগের সাধারন সম্পাদক পৌর কাউান্সলর আলামিন হাওলাদারের সমর্থকদের মধ্যে  এ ঘটনা ঘটে। খবর পেয়ে থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ঘটনাস্থলের কাছ থেকে রাম দা ও চাইনিজ কুড়ালসহ তিন যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পৌরসভার টরকী বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে সুন্দরদী মৌজায় বিরোধপূর্ণ জমি নিয়ে শহিদ সরদার ও প্রতিষ্ঠিতব্য মাদ্রাসার কতৃপক্ষ’র মধ্যে মঙ্গলবার সন্ধ্যায় সালিশ বৈঠক হওয়ার কথা ছিল। সালিশ বৈঠকে বসার পূর্বে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে টরকী বাসস্ট্যান্ড এলাকায় পৌর যুবলীগের সাধারন সম্পাদক  পৌর কাউন্সিলর আলামিন হাওলাদারের সমর্থক পৌরসভার ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক মন্টু সরদার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদ মুন্সীকে কটুক্তি করেন। এ নিয়ে ফরহাদ ও আলামিন সমর্থকদের মধ্যে বাকবিতন্ডা বাঁধে। এ খবর ছড়িয়ে পড়লে উভয় পক্ষের সমর্থকরা দেশীয় ধারালো অস্ত্র নিয়ে জড়ো হয়ে ধাওয়া- পাল্টাধাওয়ায় লিপ্ত হয়। খবর পেয়ে থানার এসআই আব্দুল হকের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  ঘটণাস্থলের কাছ থেকে মোটর সাইকেল আরোহী ফরহাদ সমর্থক আসাদুল বেপারী, তুহিন হাওলাদার, টিটু সরদারকে ১টি রাম দা ও ১টি চাইনিজ কুড়ালসহ গ্রেফতার করে পুলিশ।
থানার পরিদর্শক (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান জানান, খবর পেয়ে থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শেষ মূহুর্তে ঘটনাস্থলের কাছে একটি মোটরসাইকেলের গতিরোধ করেন থানা পুলিশ। এসময় মোটর সাইকেলে আরোহী তিন যুবক দৌড়ে পালানোর চেষ্টাকালে ধাওয়া করে তিনজনকেই আটক করা হয়। পরবর্তীতে দুইজনের কাছ থেকে একটি রাম দা ও একটি অত্যাধুনিক চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। পরে পুুলিশ তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় থানার এসআই মোঃ আব্দুল হক বাদি হয়ে অস্ত্র আইনে ১টি মামলা দায়ের করেছেন।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২১:২৩:২৫ ● ৪৭৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ