তজুমদ্দিনে ঘরে ঢুকে গৃহবধুকে নির্যাতন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » তজুমদ্দিনে ঘরে ঢুকে গৃহবধুকে নির্যাতন
শনিবার ● ২৪ এপ্রিল ২০২১


তজুমদ্দিনে ঘরে ঢুকে গৃহবধুকে নির্যাতন

তজুমদ্দিন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলার তজুমদ্দিনের চাঁদপুর ইউনিয়নে বায়নাকৃত জমির দলিল চাওয়ায় এক মেম্বার প্রার্থীর নেতৃত্বে বসতঘরে ঢুকে এক গৃহবধূকে মারপিট করার অভিযোগ পাওয়া গেছে। গৃহবধুকে অচেতন অবস্থায় তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অভিযোগ সুত্রে জানাগেছে, উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আড়ালিয়া গ্রামে শুক্রবার (২৩ এপ্রিল) বিকালে মোতাহার ও সিরাজ মেম্বারের নেতৃত্বে ৫/৭ জন মিলে নিরবের বসত ঘরে হামলা করে। এসময় নিরবের স্ত্রী কমলা বেগমকে একা পেয়ে বেধড়ক মারপিট করে অজ্ঞান অবস্থায় রেখে যায়।
ওই গ্রামের ছেলে মোঃ নিরব একই এলাকার ফজলুর রহমানের ছেলে মোতাহারের কাছ থেকে ২লক্ষ ২০ হাজার টাকায় ১৬ শতাংশ জমি ক্রয় করেন। এসময় ১ লক্ষ ৪০ হাজার টাকা বায়নাপত্র করেন। এরপর মোতাহার দলিল না দিয়ে তালবাহানা শুরু করেন। বাকী টাকা নিয়ে দলিল সম্পন্ন করার জন্য মোতাহারকে চাপসৃষ্টি করেন মোঃ নিরব। এনিয়ে তাদের মাঝে কয়েক দফা উত্তেজনা সৃষ্টি হয়। এর রেশ ধরেই শুক্রবার ঘটনাটি ঘটে।
এ ব্যাপারে জানতে ৮নং ইউপি সদস্য সিরাজুল ইসলাম মেম্বারের ব্যবহৃত মোবাইল নাম্বারে বার বার কল দিলেও রিসিভ করেননি।

তজুমদ্দিন থানা অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক জানান, দুই পক্ষই লিখিত অভিযোগ দিয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


আরএস/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৬:০১ ● ৯০৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ