চরফ্যাশনে পোড়া লাশের ২টি মস্তক উদ্ধার, আটক-৬

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে পোড়া লাশের ২টি মস্তক উদ্ধার, আটক-৬
বৃহস্পতিবার ● ২২ এপ্রিল ২০২১


চরফ্যাশনে পোড়া লাশের ২টি মস্তক উদ্ধার, আটক-৬

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার আসলামপুর ৪নং ওয়ার্ডে সুন্দরী খালের উপর ব্রীজ সংলগ্ন ভূঁইয়াদের খালিবাড়ীতে পোড়ানে লাশের দু’টি মস্তক উদ্ধার করা হয়েছে। চরফ্যাশন থানা পুলিশ আসলামপুর ৪নং ওয়ার্ডে ব্যবসায়ী মুহিবুল্লাহর টয়েলেট থেকে বৃহম্পতিবার (২২ এপ্রিল) বিকালে মস্তক দুটি উদ্ধার করেছে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে নারী-পুরুষসহ মোট ৬জনকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্যে বৃহম্পতিবার বিকালে আটক করেছে। জমি বিক্রির টাকা না দেয়ার জন্যে পরিকল্পিত ভাবে ঘটনাটি ঘটিয়ে থাকতে পারে বলে সন্দেহ স্থানীয়দের।
পৌরসভা ৩নং ওয়ার্ডের কাউন্সিলর আবদুল মতিন মোল্লা জানান, ৩নং ওয়ার্ডের (বেলার বাপ নামে পরিচিত) উৎকণ্ঠ শীলের দু‘পুত্র তপন শীল(৫২) ও দুলাল শীল(৫৫)কে পাওয়া যায় না। এই দু‘জন তারা বলে ধারণা করা হচ্ছে। স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, তারাসহ পরিবারের সবাই ভারত বসবাস করত। এই সহদোর দু‘ভাই পৌরসভার ৩নং ওয়ার্ডে ৫৬শতক জমি বিক্রি করেছে আসলামপুর ৪নং ওয়ার্ডের আবু জাফর ওরফে জাফু ফরাজী গংদের কাছে। জমির লেন-দেন নিয়ে এই ঘটনাটি পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে বলে স্থানীরা ধারণা করছেন। আসলামপুর ও  পৌর ৩নং ওয়ার্ডের মধ্যবর্তী এলাকার পৌরসভা ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান মঞ্জু বলেন, পৌরসভা ৩নং ওয়ার্ডের তপন ও দুলালের কাছ থেকে আসলামপুরের জাফু গংরা জমি ক্রয় করেছেন। লেন-দেন নিয়ে এই হত্যাকান্ড ঘটে থাকতে পারে।
এ ঘটনায় পুলিশ বৃহম্পতিবার বিকালে ৬জনকে জিজ্ঞাসাবাদ করার জন্যে আটক করেছে। তারা হলেন, আবু জাফর ওরফে জাফু ফরাজী(৬২) ও তার স্ত্রী, মো. আবুল কাশেম(২২), হেলাল উদ্দিন(২৫) ও আলী আজগর(৩৫)। চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন  মিয়া বলেন, পুড়িয়ে ফেলা লাশ দু‘টির মস্তক আসলামপুর ৪নং ওয়ার্ডের মহিবুল্যার সেফটি টেংকি থেকে উদ্ধার করা হয়েছে। আটকের নাম ঠিকানা তদন্তের স্বার্থে বলা যাবে না বলে জানিয়েছেন।  উল্লেখ্য গত ৮ এপ্রিল আসলামপুর সাবেক ৭ ও বর্তমান ৪নং ওয়ার্ডের সুন্দরীর খালের পাশে ভূইয়াদের পরিত্যক্ত বাড়ী হতে পুলিশ মস্তক বিহীন গলা কাটা ও আগুনো পোড়া দু‘টি লাশ উদ্ধার করেছিল।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৩:২৯ ● ৪০০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ