বামনায় স্কুল শিক্ষকের ইন্তেকাল

প্রথম পাতা » বরগুনা » বামনায় স্কুল শিক্ষকের ইন্তেকাল
মঙ্গলবার ● ২০ এপ্রিল ২০২১


---

বামনা(বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

বরগুনার বামনা উপজেলার লতাবুনিয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ আব্দুল হাই(৫১) সোমবার রাতে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি দির্ঘদিন ডায়বেটিকস রোগে ভুগছিলেন।
মঙ্গলবার (২০ এপ্রিল) নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে বামনাবাসী এক গুনীজনকে হাড়ালেন। তিনি অংক ও ইংরেজীতে পারদর্শী ছিলেন। তিনি নর্ম ও ভদ্র ও বিনয়ী ছিলেন। তিনি ঐ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হলেও বহুবার বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। তার মৃত্যুর সংবাদ এলাকায় পৌছলে সাধারণ জনগণ, অভিভাবক ও শিক্ষার্থীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।
তার মৃত্যুতে বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরা, লতাবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও স্টারলিং গ্রুপের পরিচালক মোঃ মনিরুল ইসলাম সেন্টু, উপজেলা চেয়ারম্যান মোঃ সাইতুল ইসলাম লিটু, সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ মানজুরুর রব মুর্তাযা আহসান, বুকাবুনিয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইদুর রহমান সবুজ, প্রধান শিক্ষক মোঃ ফরিদ উদ্দীন, কলেজ শিক্ষক সমিতির সভাপতি সম্পাদক, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি সম্পাদক, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সম্পাদক, প্রেসক্লাবের সভপাতি সম্পাদকসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন।

এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৬:২৭:১৯ ● ১৬২৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ