বাবুগঞ্জে কৃষকদের মাঝে কম্বাইন্ড হারভেস্টার মেশিন বিতরণ

প্রথম পাতা » বরিশাল » বাবুগঞ্জে কৃষকদের মাঝে কম্বাইন্ড হারভেস্টার মেশিন বিতরণ
মঙ্গলবার ● ২০ এপ্রিল ২০২১


বাবুগঞ্জে কৃষকদের মাঝে কম্বাইন্ড হারভেস্টার মেশিন বিতরণ

বাবুগঞ্জ (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের বাবুগঞ্জে বোরো মৌসুমের আবাদি জমির ধান কাটা, মাড়াইসহ বস্তায় ভরার সুবিধার্থে কৃষকদের মাঝে ধান কাটার মেশিন (কম্বাইন্ড হার্ভেস্টার) বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (২০ এপ্রিল) সকালে উপজেলা চত্বরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে আয়োজনে এ মেশিন বিতরণ করা হয়। উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ নাসির উদ্দীনের সভাপতিত্বে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিনের চাবি আনুষ্ঠানিকভাবে হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আমীনুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ভূমি কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, উপজেলা সমাজসেবা অফিসার মাহমুল হাসিব, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শাহ মোঃ আরিফ হোসেন, মোঃ গোলাম হোসেন প্রমুখ। কম্বাইন্ড হার্ভেস্টার মেশিন পাওয়া কৃষক হলেন-উপজেলার মাধবপাশা ইউনিয়নের সোহাগ মৃধা। এ বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আমীনুল ইসলাম বলেন, কৃষকের উন্নয়নে এবং তার ফসল যথাসময়ে বাড়ি নেওয়ার জন্য সরকার ভর্তুকি দিয়ে কৃষি প্রযুক্তি কৃষকের হাতে পৌঁছে দিচ্ছে। সরকারের এই আন্তরিক প্রচেষ্টার জন্য আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। আমরা আশা করছি কম্বাইন হারভেস্টোর মেশিন বিতরণের ফলে কৃষকদের কষ্ট লাঘব হবে এবং তারা খুব ন্দ্রত তাদের ধান ঘরে তুলতে পারবে।


এএ/এমআর

বাংলাদেশ সময়: ১৬:১২:৩২ ● ৮০৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ