বাবুগঞ্জে চেয়ারম্যানের দেহরক্ষীর হামলায় উদ্যোক্তা আহত

প্রথম পাতা » বরিশাল » বাবুগঞ্জে চেয়ারম্যানের দেহরক্ষীর হামলায় উদ্যোক্তা আহত
সোমবার ● ১২ এপ্রিল ২০২১


বাবুগঞ্জে চেয়ারম্যানের দেহরক্ষীর হামলায় উদ্যোক্তা আহত

বাবুগঞ্জ (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা আবু হানিফকে কর্মস্থলেই মারধর করে রক্তাক্ত করেছে রহমতপুর ইউ’পি চেয়ারম্যান সরোয়ার মাহমুদ’র বডিগার্ড বুলবুল সিকদার। গুরুত্বর আহত আবু হানিফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
সোমবার (১২ এপ্রিল) সকালে রহমতপুর ইউপি কার্যালয়ে কর্মরত অবস্থায় উদ্যোক্তা আবু হানিফকে মারধরের ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ওসি এয়ারপোর্ট থানা বরাবর লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। লিখিত অভিযোগ সূত্রে জানাযায়, ঘটনার সময় উদ্যোক্তা আবু হানিফ ওয়ারিশ সার্টিফিকেট এর কাজ করায়  চেয়ারম্যানের বডিগার্ড বুলবুল সিকদারের দেয়া জন্মনিবন্ধন আবেদন দিতে বিলম্বিত হওয়ায়  অতর্কিত ভাবে হামলা চালিয়ে রক্তাক্ত করে। এসময় উদ্যোক্তা আবু হানিফের নাকে ঘুষি মেরে রক্তাক্ত যখম করে । মারধর ছারাতে গিয়ে আহত হন ইউপি সচিব তারিকুল ইসলাম। আহত আবু হানিফ বলেন, বুলবুল সিকদার প্রায়শই জন্মনিবন্ধন করিয়ে দিবে বলে জনগণের কাছ থেকে আংশিক কাগজপত্র নিয়ে আসেন। বর্তমানে জন্মনিবন্ধন করতে পিতা-মাতার অনলাইন জন্মনিবন্ধনের প্রয়োজন হয়। চেয়ারম্যানের বডিগার্ড হওয়ায় তিনি প্রায়শই বিভিন্ন মেম্বারদের সাথে খারাপ আচরণ করেন।
রহমতপুর ইউপি সচিব  মোঃ তারিকুল ইসলাম জানান, রহমতপুর  ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা আবু হানিফের কাছে রহমতপুর ইউপি চেয়ারম্যানের বডিগার্ড বুলবুল সিকদার জন্মনিবন্ধন করতে আসে। উদ্যোক্তা আবু হানিফ সেবা প্রদানে ব্যস্ত থাকায় একটু অপেক্ষা করতে বলায় তিনি ক্ষেপে যান এবং গালগালাজ করেন। একপর্যায়ে সন্ত্রাসী কায়দায় আমার সুম্মুখেই তাকে কিল-ঘুষি মেরে রক্তাক্ত করে। এ বিষয়ে আমি চেয়ারম্যান ও আমার উর্দ্বতন কর্মকর্তা উপজেলা নির্বাহী অফিসার মহোদয়কে ঘটনা অবহিত করেছি। রহমতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোয়ার মাহমুদ মুঠোফোনে বলেন, বিষয়টি আমি শুনেছি। বিষয়টি আমি সমাধান করে দেবো।


এএ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৬:৩৬ ● ৪১৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ