চরফ্যাশনে যৌতুক দাবিতে স্ত্রীকে নির্যাতন!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে যৌতুক দাবিতে স্ত্রীকে নির্যাতন!
সোমবার ● ১২ এপ্রিল ২০২১


চরফ্যাশনে যৌতুক দাবিতে স্ত্রীকে নির্যাতন!

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার আসলামপুর ১নং ওয়ার্ডে ১০লাখ টাকা যৌতুকের দাবীতে স্ত্রীকে নির্যাতন করেছে পাষন্ড স্বামীসহ শশুর বাড়ীর লোকজন। তাকে মুমূর্ষ অবস্থায় চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। চরফ্যাশন থানায় একটি অভিযোগ দালিখ করা হয়েছে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার দিবগত রাত ১টার সময় স্বামী কবির হোসেন, দেবর নোমান ও শাশুরী একাত্রিত হয়ে কুপিয়ে সমস্ত শরীর ক্ষতবিক্ষত করে ফেলে। তার ডাকচিৎকারে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়। আহতের পিতা কাজল ছাপলাদার জানান, আড়াই মাস পূর্বে বিয়ে হয়। বিয়ের সময় ৫লাখ টাকা যৌতুক হিসাবে দেয়া ড্রাইভিং লাইসেন্সসহ বিভিন্ন কাজের অযুহতে। চলতি মাসে মটরবাস ক্রয়ের জন্যে জামাতা কবির হোসেন ১০লাখ টাকা যৌতুক দাবী করেন। এই টাকা দিতে অস্বীকৃতি জানালে আয়েশা বেগমকে তার স্বামী, দেবর ও শাশুরী এলোপাতারি কুপিয়ে আহত করেছে। এই ব্যপারে চরফ্যাশন থানায় অভিযোগ দাখিল করা হয়েছে। পুলিশ হাসপাতাল পরিদর্শন করেছেন বলে আহতের পিতা জানিয়েছেন।
উল্লেখ্য চরফ্যাশন উপজেলার আসলামপুর ১নং ওয়ার্ডের দুদু মিয়ার পোলের কাছে রফিকুল ইসলামের ছেলে কবির হোসেনের সাথে দৌলত খাঁন উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের কাজল ছাপলাদারের কন্যার সাথে ১লাখ ৮০হাজার ্টাকা দেন মহলে ইসলামী শরিয়া মোতাবেক বিয়ে সম্পন্ন হয়।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৯:২৬ ● ৪৩২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ