কুয়াকাটায় পাওনা টাকা চাওয়ায় বাপ-ছেলেকে কুপিয়ে জখম

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটায় পাওনা টাকা চাওয়ায় বাপ-ছেলেকে কুপিয়ে জখম
শনিবার ● ১০ এপ্রিল ২০২১


কুয়াকাটায় পাওনা টাকা চাওয়ায় বাপ-ছেলেকে কুপিয়ে জখম

কুয়াকাটা সাগরকন্যা অফিস॥

কুয়াকাটার মৎসবন্দর আলীপুরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় মনিরসহ ২জন গুরুতর আহত হয়েছে। শুক্রবার (৯ এপ্রিল) রাতে মৎস্যবন্দর আলীপুরের আড়ৎদার ও ইউ,পি সদস্য আবুল কাজীর গদিতে এ ঘটনা ঘটে। আহতরা হচ্ছে মনির খান (৩২) ও তার বাবা আবু হানিফ খান (৫২)। এদরে মধ্যে মনির খান এর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুয়াকাটার ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে বরিশাল শেবাচিমে প্রেরণ করা হয়েছে। এঘটনায় থানায় মামলার প্রস্ততি চলছে।
স্থানীয় প্রত্যক্ষদর্শী ও আহত সূত্রে জানা যায়, ৬ মাস আগে আলীপুর নিবাসী আবু হানিফ খান ইট ক্রয়ের জন্য মেসার্স মহিপুর ব্রিকস (এমএমবি) এর মালিক পক্ষ রিয়াজ মোর্শেদ ও মিজানুর রহমান মিরাজ এর মাধ্যমে প্রতি হাজার ইট সাত হাজার দুইশত টাকা দরে ২৫ হাজার ইটের টাকা বায়না করেন। বায়নার সূত্র ধরে মাত্র কয়েকদিন আগে রিয়াজ মোর্শেদ ও মিরাজ আট হাজার ইট দিয়ে বাকী ইট আর দেয়নি। এ ঘটনা নিয়ে উভয় পক্ষের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে শুক্রবার সন্ধ্যার পর আবুল হোসেন কাজীর গদিতে বসে সমাধানের সময় নির্ধারন করা হয়। সমাধানের পূর্বেই রিয়াজ মোর্শেদ ও তার সঙ্গে থাকা শাহিন, গফ্ফার, নাসিরসহ কতিপয় লোক অতর্কিত হামলা চালিয়ে মনির খান ও হানিফ খানকে রক্তাক্ত জখম করেন। পরে স্থানীযরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে আহতদেরকে উদ্ধার করে।
এ ব্যাপারে মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মনিরুজ্জামান বলেন, বিষয়টি জেনেছি তবে এখনও কোন অভিযোগ পাইনী, অভিযোগ পেলে আইন-অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এমবি/এমআর

বাংলাদেশ সময়: ১৭:২৪:৫৩ ● ১১৩২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ