মুজিব মানেই স্বাধীনতা, শেখ হাসিনা মানে উন্নয়ন-এমপি জ্যাকব

প্রথম পাতা » ভোলা » মুজিব মানেই স্বাধীনতা, শেখ হাসিনা মানে উন্নয়ন-এমপি জ্যাকব
মঙ্গলবার ● ১৬ মার্চ ২০২১


মুজিব মানেই স্বাধীনতা, শেখ হাসিনা মানে উন্নয়ন-এমপি জ্যাকব

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, মুজিব মানেই স্বাধীনতা শেখ হাসিনা মানে উন্নয়ন। শেখ হাসিনা উন্নয়ন ও দেশ পরিচালনার ক্ষেত্রে জনগনের আস্থার বহিঃপ্রকাশ হয়েছে। মঙ্গলবার (১৬ মার্চ) চরফ্যাশন সরকারি টিভি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির উন্নয়নের ১যুগপূর্র্তি অনুষ্ঠানে এসব কথা বলেন।
এমপি জ্যাকব বলেন ,আমি চরফ্যাশন-মনপুরায় বিগত একযুগে নজর কাড়ার মত উন্নয়ন করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অভাবনীয় উন্নয়নের কারণে জনগণ বর্তমান সরকারের উপর আস্থাশীল হয়েছে। আগামীতে ভোলা-৪ আসনের উন্নয়ন করে ২যুগ স্ফূর্তি অনুষ্ঠান করা হবে ইনশাল্লাহ। দেশের একমাত্র উপজেলা যা ৪টি থানার সমন্বয়ে গঠিত। আয়তন ও জনসংখ্যা বিবেচনায় দেশের ১৮টি জেলার তুলনায়বড় এই উপজেলায় দক্ষিণআইচা, শশীভূষণ ও দুলারহাট –এই তিনিটি নতুন থানা স্থাপন ও থানা সমূহের দৃষ্টি নন্দন নতুন ভবনসহ ৮টি নতুন ইউনিয়ন পরিষদ গঠন করেছি । প্রায় ১ হাজার কিমি পাকা রাস্তা ও  ২শতাধিক ব্রীজ-কালভাট নির্মাণের মাধ্যমে বিচ্ছিন্ন এই জনপদে যোগাযোগ ব্যবস্থায় আমুল পরিবর্তন এসেছে।
এছাড়াও চরফ্যাশন ও মনপুরায় ২টি কলেজ, ২টি মাধ্যমিক বিদ্যালয় সরকারি করণ, শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক করা হয়েছে। এছাড়াও নতুন ৫টি কলেজ স্থাপন এবং দুইশতাধিক স্কুল-কলেজ-মাদ্রাসায় নতুন দৃষ্টিনন্দন একাডেমিক ভবন নির্মাণ করে শিক্ষা ক্ষেত্রে নজর কাড়া উন্নয়ন নিশ্চিত করেছেন। চরফ্যাশন পৌরসভাকে প্রথম শ্রেণির পৌরসভায় উন্নীত করেছেন। চরফ্যাশনে দক্ষিণ এশিয়ার আইকনিক জ্যাকব টাওয়ার নির্মাণ করা হয়েছে। অনুষ্ঠান শেষে জাতীয় চলচিত্রের নায়ক ফেরদৌস, ইমন, সাইমুন সাদিক, পূর্ণিমা, নুশরাত ফারিয়া, মহিয়া মহি, বিদ্যাসিনহা মীমসহ ঈগল ড্যান্স গ্রুপের নিত্য শিল্পীরা তার নিত্য দিয়ে মঞ্চ মাতিয়ে তোলেন। এই সময় বক্তব্য রাখেন, ভোলার জেলা প্রশাসক তৌফিক ই-ইলাহী চৌধুরী, পুলিশ সুপার সরকার কায়ছার আলম, উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, নব-নির্বাচিত মেয়র মো. মোরশেদ, চরফ্যাশন সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ কায়ছার আহম্মেদ দুলাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন, সহকারী কমিশনার(ভূমি) রিপন বিশ^াসসহ দলীয় নেতাকর্মী ও সরকারি বে-সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৫:১০ ● ৫৫১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ