গলাচিপায় নৌকার মাঝি হতে চান শওকত

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় নৌকার মাঝি হতে চান শওকত
সোমবার ● ১ মার্চ ২০২১


গলাচিপায় নৌকার মাঝি হতে চান শওকত

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপা উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গজালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী হতে চান আওয়ামীলীগ নেতা মোঃ শওকত হোসেন (৪৯)। নৌকার প্রার্থী হয়ে গজালিয়া ইউনিয়নের ভাগ্যের পরিবর্তন ঘটাবেন এমনটাই আশা করেন ওই ইউনিয়নের জনগণ।
গজালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন শওকত হোসেন, এমনটাই চায়ের দোকানে ও হাটে বাজারে গুঞ্জন শোনা যাচ্ছে সাধারণ ভোটারদের মধ্যে। সমাজসেবক হিসেবে এলাবাসীর কাছে আস্থার প্রতিক হিসেবে পরিচিতি লাভ করেছেন তিনি। আদর্শ ও ন্যায় নীতিতে এলাকার মানুষের পাশে থাকাই একমাত্র লক্ষ শওকত হোসেনের। এসব কারণেই এলাকার মানুষের প্রশংসায়ও রয়েছে। গজালিয়া ইউনিয়নের সাধারণ জনগণের সাথে কথা বলে যানা যায় ছোট বেলা থেকেই মানুষের দুঃখে নিজেকে সর্বদা বিলিন করে দিয়েছেন তিনি। আর অসহায়দের পাশে দাড়িয়ে দুহাত বাড়িয়ে দিয়েছেন। জাতির জনক বঙ্গবন্ধুর রাজনীতি মিশে আছে তার হৃদয়ে। ইউনিয়নকে সন্ত্রাস,মাদক ও জঙ্গিমুক্ত গড়ার লক্ষে তিনি দিনরাত কাজ করে যাচ্ছেন। রাজনৈতিক সকল কর্মকান্ডে প্রশংসনীয় ভূমিকায় উপজেলা ও ইউনিয়নের নেতাকর্মীদের মন জয় করেছেন তিনি। মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার দিক নির্দেশনায় দলীয় সকল কার্যক্রমের পাশাপাশি ইউনিয়নের সরকারের উন্নয়নমূলক ভূমিকায় রয়েছেন তিনি।
মোঃ শওকত হোসেন বলেন, করোনা মহামারিতে ব্যক্তি উদ্দেগে কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রীসহ নানা সহযোগীতা করে আসছি আশাকরি আওয়ামীলীগ থেকে দলীয় সভানেত্রী শেখ হাসিনা গজালিয়া ইউনিয়ন পরিষদকে মডেল ইউনিয়ন পরিষদ গড়ে তুলতে আমাকে মনোনয়ন দিবেন ইনশাআল্লাহ। জননেত্রীর স্বপ্ন বাস্তবায়ন ও ইউনিয়নের সকল মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করব।


এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৮:১১ ● ৩৩৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ