গৌরনদীতে গৃহবধু’র লাশ উদ্ধার

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে গৃহবধু’র লাশ উদ্ধার
রবিবার ● ২৮ ফেব্রুয়ারী ২০২১


গৌরনদীতে গৃহবধু’র লাশ উদ্ধার

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥


বরিশালের গৌরনদীতে খাদিজা আক্তার বৃষ্টি (২৫) নামে এক গৃহবধু’র লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।  রোববার (২৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগ থেকে ওই গৃহবধু’র মরদেহ উদ্ধার করা হয়। সে (খাদিজা) উপজেলার নলচিড়া গ্রামের বাসিন্দা ও বিদেশ ফেরত আবু বক্কর সরদারের স্ত্রী।
এ ব্যাপারে ওই গৃহবধুর পিতা একই উপজেলার পিংলাকাঠি গ্রামের সোলায়মান  মৃধা বাদি হয়ে গৌরনদী থানায় একটি অপমৃত্যু’র মামলা দায়ের করেছেন। ময়না তদন্তের জন্য খাদিজার মরদেহ বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার এসআই মোঃ অহিদ মিয়া জানান, মুমূর্ষু অবস্থায় গৃহবধু খাদিজা আক্তার বৃষ্টিকে (২৫) তার স্বামী ও শ্বশুর বাড়ির লোকজনে রোববার বেলা ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে (খাদিজা) মৃত ঘোষণা করেন। এরপর কর্তব্যরত চিকিৎসকের কাছে স্বামী আবু বক্কর জানায়, খাদিজা বিষ পানে আত্মহত্যা করেছে। খবর পেয়ে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে গতকাল বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে খাদিজার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের জন্য খাদিজার লাশ গতকাল রোববার দুপুর সাড়ে ১২টার দিকে বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে প্রেরণ করা  হয়েছে বলে এসআই অহিদ মিয়া জানান।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৫:১৮ ● ৪১৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ