ঝালকাঠিতে ইয়াং বাংলা ছাত্র ফ্রন্টের আত্মপ্রকাশ

প্রথম পাতা » ঝালকাঠী » ঝালকাঠিতে ইয়াং বাংলা ছাত্র ফ্রন্টের আত্মপ্রকাশ
মঙ্গলবার ● ২৩ ফেব্রুয়ারী ২০২১


ঝালকাঠিতে ইয়াং বাংলা ছাত্র ফ্রন্টের আত্মপ্রকাশ

ঝালকাঠি সাগরকন্যা প্রতিনিধি॥


ছাত্রদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে ইয়াং বাংলা ছাত্র ফ্রন্ট নামে নতুন একটি ছাত্র সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে ঝালকাঠিতে।
মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকালে ঝালকাঠি সিটি পার্কে এক অনুষ্ঠানে কেক কেটে ও আলোচনা সভার মাধ্যমে সংগঠনের আত্ম প্রকাশ ঘটে। দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজে পড়–য়া শিক্ষার্থীদের সমন্বয়ে কমিটি ঘোষণা করা হয়। সাত সদস্য বিশিস্ট কমিটির সদস্য ও কর্মকর্তারা হলেন, আহবায়ক চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আসিফ আল ইমরান, যুগ্মআহবায়ক প্রণব কান্তি অনিক, সাইদুল ইসলাম সাইদ, সদস্য সচিব আশিকুর রহমান হৃদয়, সদস্য মেহেদী হাসান (ঢাবি) মেহেদী হাসান (বিএম) ও শুব্রত দাস শুভ।
সংগঠনের উপদেস্টারা হলেন, এ্যাড. আককাসা সিকদার, শের-ই-বাংলা ডিগ্রি কলেজের প্রভাষক হাবিবা আক্তার নূর, মাইনুল হাসান, মাইনুল ইসলাম মান্না ও রিয়াজুল ইসলাম রিয়াজ। কমিটি গঠন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আসিফ আল ইমরান। অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝালকাঠি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ্যাড. আককাস সিকদার, চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা মাইনুল ইসলাম মান্না, রিয়াজুল ইসলাম রিয়াজ, সৈয়দ আলী হাসান। আলোচনাসভা শেষে অতিথি ও উদ্যোক্তারা কেক কেটে সংগঠনের আত্মপ্রকাশ ঘটান।
আহবায়ক আসিফ ইকবাল বলেন, শুরুতে ঝালকাঠি থেকে সংগঠনের যাত্রা শুরু হলেও পর্যায়ক্রমে সারা দেশে এর শাখা ছড়িয়ে দেয়া হবে । অরাজনৈতিক সংগঠন হিসেবে ইয়াং বাংলা ছাত্রফ্রন্ট শুধুমাত্র ছাত্রদের ন্যায্য দাবি দাওয়া এবং অধিকার আদায়ে কাজ করবে । বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ইয়াং বাংলা ছাত্র ফ্রন্টের ব্যানারে ১৯ ফেব্রয়ারি ঝালকাঠি প্রেসক্লাবের মানববন্ধন করা হয়েছিল ।

আরআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৯:৪৫ ● ৩৪৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ