সভাপতি-ইয়ামিন, সম্পাদক-সালাম-কলাপাড়ায় স্বেচ্ছাসেবকলীগের কমিটি গঠন

প্রথম পাতা » পটুয়াখালী » সভাপতি-ইয়ামিন, সম্পাদক-সালাম-কলাপাড়ায় স্বেচ্ছাসেবকলীগের কমিটি গঠন
বৃহস্পতিবার ● ১৮ ফেব্রুয়ারী ২০২১


---

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালী কলাপাড়া উপজেলার আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের পূর্নাঙ্গ কার্যনির্বাহী কমিটির ঘোষণা করা হয়েছে। নব-গঠিত কমিটিতে মো. ইয়ামিন আহম্মেদকে সভাপতি ও মো: আ: সালাম বিশ্বাসকে সাধারন সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট একটি পূর্নাঙ্গ কমিটির ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) পটুয়াখালী জেলা শাখার সভাপতি মো. শাহানুর হক ও সাধারন সম্পাদক এ্যাড. উজ্জল বোস স্বাক্ষরিত জেলা শাখার ২ (দুই) পৃষ্টার পত্রের মাধ্যমে এ কমিটি অনুমোদন দেয়া হয়।

কলাপাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নব-গঠিত কার্যনির্বাহী কমিটির অন্যান্য সম্পাদকগন হলেন, সহ-সভাপতি মো. বশির উদ্দিন, মো. কাজী মিজান, এস. এম মনিরুল ইসলাম, মো. জুয়েল, মো. ইব্রাহিম খলিফা, মো. সুলতান খান, মোসা. নাছরিন নাহার (ডলি), যুগ্ন সাধারন সম্পাদ মো. ফেরদৌস পারভেজ, মো. তুহিন মৃধা, সাংগঠনিক সম্পাদক মো. আমিনুল ইসলাম, মো. জসিম গাজী, মো. জুয়েল মোল্লা, প্রচার সম্পাদক মো. ওমর ফারুক, দপ্তর সম্পাদক মো. সাকিবুল হাসান, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক দুলাল মন্ডল, অর্থ বিষয়ক সম্পাদক মো. খোকন হাওলাদার, আইন বিষয়ক সম্পাদক মো. গোলাম রায়হান, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক মো. ফরিদ উদ্দিন বিপু, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক মো. রাজু মল্লিক, তথ্য ও গবেষণা সম্পাদক মো. এনামুল হক রাজু, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এস. কে রঞ্জন, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক পবিত্র হালদার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম হাওলাদার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মিজানুর রহমান মানিক, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. লাল চান হাওলাদার, কৃষি বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক নুসরাত জাহান সাথী, ধর্ম বিষয়ক সম্পাদক মোজ্জাম্মেল চৌকিদার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো. জব্বার সরদার, প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক মো. মিঠু খান, উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. মালেক মিয়া, উপ-আইন বিষয়ক সম্পাদক মো. রবিউল ইসলাম বাপ্পি ও উপ-মহিলা বিষয়ক সম্পাদক মোসা. জয়নব বিবি।
এছাড়াও নব-গঠিত কমিটিতে নির্বাহী সদস্য হিসাবে রয়েছেন, মো. ফিরোজ সিকদার, মো. আল-আমিন, মো. হারুন তালুকদার, মো. রিন্টু তালুকদার, মো. শাহাজাদা পারভেজ টিনু মৃধা, মো. ইভান হাওলাদার, মো. হুমায়ুন কবির, মো. রিপন বয়াতী, মো. রফিকুল ইসলাম, বিপ্লব বিশ্বাস, সজল মিত্র, মো. আফজাল হাজী, মো. জামাল হাওলাদার, মো. শাহিন দেওয়ান, মো. মহব্বত হাওলাদার, মো. আলাউদ্দিন, মো. বাচ্চু মোল্লা, মো. পান্নু মোল্লা, মো. শামিম গাজী, মো. হানিফ সরদার, মো. আলমগীর হোসেন, মো. হানিফ হাওলাদার, মো. মহিবুল্লাহ গাজী, মো. মজিবুর রহমান, মো. সোহাগ মুন্সী, মো. সোয়েব খান, মো. নাঈমুর রহমান রনি, মো. কামাল মৃধা, মো. জুলহাস মোল্লা, মো. সুমন ফকির, মো. বাইদুল ইসলাম দোলন, মো. রাসেল হাওলাদার, মো. নজরুল খান, মো. মিলন হাওলাদার, মোসা. খুশি আক্তার ও মো. আ. কুদ্দুস হাওলাদার প্রমুখ।


এসকেআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:৪০:২৯ ● ৪০৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ