গৌরনদীতে অপহৃতা মাদ্রাসা ছাত্রী উদ্ধার, গ্রেফতার-১

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে অপহৃতা মাদ্রাসা ছাত্রী উদ্ধার, গ্রেফতার-১
বৃহস্পতিবার ● ১৮ ফেব্রুয়ারী ২০২১


গৌরনদীতে অপহৃতা মাদ্রাসা ছাত্রী উদ্ধার, গ্রেফতার-১

গৌরনদী (বরিশাল)সাগরকন্যা প্রতিনিধি॥

অপহরণের ২২ ঘন্টা পর বরিশালের গৌরনদী উপজেলার ইল্লা দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণীর ছাত্রী (১২)কে উদ্ধার ও অপহরণকারী আবু সিদ্দিক (১৯)কে গ্রেফতার করেছে থানা পুলিশ।
বুধবার রাত ২টার দিকে উপজেলার বাঘমারা গ্রাম থেকে অপহরণকারীকে গ্রেফতার ও আগৈলঝাড়া উপজেলার মাগুরা গ্রাম থেকে অপহৃতাকে উদ্ধার করা হয়। এ ব্যাপারে উপজেলার ব্রাহ্মনগাঁও গ্রামের ভিকটিমের  বাবা বাদি হয়ে আবু সিদ্দিকসহ ৪ জনকে আসামি করে বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) ভোররাতে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে। গ্রেফতারকৃত আবু সিদ্দিক উপজেলার বাঘমারা গ্রামের রাজু চোকিদারের ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার এসআই মোঃ শাহজাহান মামলার বরাত দিয়ে জানান, বুধবার (১৭ ফেব্রুয়ারি) ভোররাত তিনটার দিকে মাদ্রাসার ষষ্ঠ শ্রেণীর ওই ছাত্রী (১২)  প্রসাব করতে ঘরের বাইরে যায়। এ সময় আবু সিদ্দিকের নেতৃত্বে ওৎ পেতে থাকা ৪/৫ জনে ছাত্রীর মুখে কাপড় দিয়ে জোরপূর্বক তাকে অপহরণ করে নিয়ে যায়।  এরপর ছাত্রীর স্বজনরা আপ্রাণ চেষ্টা চালিয়ে বুধবার দিবাগত রাত ১টার দিকে অপহরণকারী সিদ্দিকের খালা বাড়ি আগৈলঝাড়া উপজেলার মাগুরা গ্রাম থেকে অপহৃতা ছাত্রীকে উদ্ধার করেন। এ ঘটনায় ভিকটিমের  বাবা বাদি হয়ে আবু সিদ্দিকসহ ৪ জনকে আসামি করে বৃহস্পতিবার ভোররাতে গৌরনদী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে বাঘমারা গ্রামে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি আবু সিদ্দিককে গ্রেফতার করে। ভিকটিমকে বৃহস্পতিবার সকালে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি বিভাগে ভর্তি করা হয়। গ্রেফতারকৃত সিদ্দিককে দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে কারাগারে প্রেরণ করার নির্দেশ দেন বলে মামলার তদন্তকারী কর্মকর্তা শাহ্জাহান জানান।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩০:২৪ ● ৩৪৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ