গোপালগঞ্জের কাজুলিয়ায় চেয়ারম্যান পদে আ’লীগের অর্ধশত মনোনয়ন প্রত্যাশী

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জের কাজুলিয়ায় চেয়ারম্যান পদে আ’লীগের অর্ধশত মনোনয়ন প্রত্যাশী
শুক্রবার ● ৫ ফেব্রুয়ারী ২০২১


গোপালগঞ্জের কাজুলিয়ায় চেয়ারম্যান পদে আ’লীগের অর্ধশত মনোনয়ন প্রত্যাশী

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

পৌরসভার নির্বাচনের পর গোপালগঞ্জে ইউপি নির্বাচনের নিয়ে প্রার্থীদের মধ্যে তোড়জোর শুরু হয়েছে। অন্যান্য ইউনিয়নের মতো সদর উপজেলার কাজুলিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে অন্তত অর্ধশত প্রার্থী আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশা করে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। করছের দৌড়ঝাপ। পাড়ায় মহল্লায় আন্তঃব্যক্তিক যোগাযোগ, ওঠান বৈঠক ও সভা করে চলেছেন।
এছাড়া বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগদান এবং কম্বল ও শীতবস্ত্র বিতরণ করে জনগণের করে মনোনয়ন প্রত্যাশরা তাদের প্রার্থীতার জানান দিচ্ছেন।সামাজিক যোগাযোগ মাধ্যমেও পিছিয়ে নেই কেউ।দিচ্ছেন নানান প্রতিশ্রুতি।এরমধ্যে দলের মনোয়ন পেতে উপজেলা, জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে লবিং শুরু করেছেন অনেক প্রার্থী।
চেয়ারম্যান প্রার্থীদের পাশপাশি ইউপি মেম্বর ও সংরক্ষিত আসনের মহিলা মেম্বর পদে নির্বাচনে আগ্রহী প্রার্থীরা যোগাযোগে পিছিয়ে নেই।
মুলত আগামী ২২ মার্চ থেকে ৪ঠা জুন পর্যন্ত ৬ ধাপে ৪ হাজার ২৭৫টি ইউনিয়নে নির্বাচনের জন্য নির্বাচন কমিশন সম্ভাব্য তফসিল ঘোষণা করার পর থেকেই প্রার্থীরা নড়েচড়ে বসেছেন।
সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা হলেন বর্তমান ইউপি চেয়ারম্যান মাখন লাল দাস, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আবু হাসানাত দাড়িয়া দুলু,সাবেক ইউপি চেয়ারম্যান মরহুম মহম্মদ হোসেনের পুত্র গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো.আমিনুল হাসান শাহীন,  ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এম.এ. দাউদ, সদর উপজেলা আওয়ামীলীগের সদস্য গাউচ হোসেন দাড়িয়া, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রদীপ কুমার বিশ^াস (পল্টু), আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন সরদার, আওয়ামীলীগ নেতা মিলন হাওলাদার, তৈয়বুর রহমান সরদার,ইব্রাহিম শেখ,শিশির বিশ্বাস,সাবেক ছাত্র নেতা কায়কোবাদ শেখ,সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মোল্লা,মো.আইউব আলী ফকির, ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তাওহীদুর রহমান (বাবু),সাইফুদ্দিন কাজল,ফারুক হাওলাদার,নজরুল শেখ, হেমায়েত শেখ,সেলিম শেখ,নাসিমা বেগম,কাওসার দাড়িয়া,সামিউল দাড়িয়া,আব্দুস সালাম সরদার,মৈয়র আলী সরদার,অহিদুজ্জামান সরদার ঠান্ডু, আঃ হাকিম মোল্লা, সামাদ শেখ, অজয় কুমার দত্ত,আরজ আলী শেখ নতুন, দুলাল চন্দ্র ভদ্র, অনাদী চৌধুরী, নিত্যনন্দ বালা, অমল মন্ডল, কৃক্ষ প্রসাদ মন্ডল, মিজানুর রহমান প্রিন্স,সমর চন্দ্র বিশ্বাস, মমারুফ হাওলাদার ও হেমায়েত শেখ,সোহাগ হাওলাদার।
তবে মনোনয়ন প্রত্যাশীরা সকলেই মনোনয়ন প্রাপ্তিতে আশাবাদী এবং দল যোগ্য প্রার্থীকে মনোনয়ন দেবেন বলে তারা প্রত্যাশা করেন।
এলাকার ভোটারদের সাথে কথা বলে জানাযায়, দলীয় মনোয়ন প্রত্যাশী দলের যে কেউ হতে পারেন তবে আমাদের প্রানপ্রিয় নেতা গোপালগঞ্জ থেকে বারবার নির্বাচিত সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম যাকে যোগ্য মনে করে নৌকা প্রতীক তুলে দিবেন আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে তাকে বিজয়ী করব।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৫:১৩ ● ৪২০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ