চরফ্যাশনে বিএনপি নেতা অধ্যক্ষ বাচ্চু‘র ইন্তেকাল

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে বিএনপি নেতা অধ্যক্ষ বাচ্চু‘র ইন্তেকাল
শনিবার ● ৯ জানুয়ারী ২০২১


চরফ্যাশনে বিএনপি নেতা অধ্যক্ষ বাচ্চু‘র ইন্তেকাল

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলার চরফ্যাশন উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মাকসুদুর রহমান বাচ্চু স্যার শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। (ইন্না-লিল্লাহিওয়াইন্নাৃ. রাজিউন) মাকসুদুর রহমান বাচ্চু স্যারের মৃত্যুতে ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল-ইসলাম জ্যাকব এক বার্তায় গভীর শোক প্রকাশ করেছেন।
শুক্রবার (৮জানুয়ারি) রাত সাড়ে ৯ টার সময় চরফ্যাশন পৌরসভা ১নং ওয়ার্ড তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর। তিনি স্ত্রী, ৩ কন্যা ও ১ ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।
মরহুমের পারিবারিক সুত্রে জানা যায়, বাচ্চু স্যারকে দীর্ঘ দিন ঢাকায় চিকিৎসা শেষে বাড়িতে আনা হয়েছে এক সাপ্তাহ পূর্বে। শনিবার বাদ আসর চরফ্যাশন সরকারি কলেজ মাঠে জানাজা শেষে কলেজ মসজিদের পাশে দাফন করা হয়েছে। জানাযায় স্থানীয় আওয়ামীলীগ ও বিএপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়ও কেন্দ্রীয় যুবদলের যুগ্ন সম্পাদক ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য নুরুল ইসলাম নয়ন ও বিএপির সাবেক এমপি নাজিম উদ্দিন আলমও উপস্থিত ছিলেন। মরহুমের জানাযার নামাজে হাজার হাজার জনতার ঢল নেমেছে। প্রতিটি ইউনিয়নের মানুষ ও তার সহকর্মী শ‘শ ছাত্র-ছাত্রীরা জানাযায় অংশ গ্রহণ করেছেন। সরকারি কলেজ মাঠটি প্রায় পূর্ণ হয়ে গেছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৮:৫৪ ● ৪২৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ