গলাচিপায় সাবেক সংসদ সদস্যের দাফন সম্পন্ন

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় সাবেক সংসদ সদস্যের দাফন সম্পন্ন
বুধবার ● ১১ নভেম্বর ২০২০


গলাচিপায় সাবেক সংসদ সদস্যের দাফন সম্পন্ন

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় সাবেক সংসদ সদস্য আলহাজ¦ অ্যাডভোকেট মো. আনোয়ার হোসেন মিয়া আর নেই। মঙ্গলবার বিকাল ৩টা ১০ মিনিটের সময় ঢাকায় ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি দীর্ঘ দিন ধরে বার্ধক্যজনিত অসুস্থতায় ভোগছিলেন। তার মৃত্যুতে গলাচিপা-দশমিনা রাজনৈতিক ও সামাজিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।
শোক জানিয়েছেন বিভিন্ন শ্রেণিপেশার মানুষজন। তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। তিনি একাধিকবার বকুলবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। মরহুমের মরদেহ ঢাকা থেকে বুধবার (১১ নভেম্বর) সকালে তার গ্রমের বাড়ি আনার পর বাদ আছর লামনা হাফিজিয়া সিনিয়র মাদ্রাসা মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে সমাহিত করা হয়েছে।
বুধবার বাদ আছর মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে মানুষের ঢল নামে। হাজার হাজার মানুষ অশ্রুসিক্ত নয়নে বর্ষিয়ান ওই নেতা কে শেষ বিদায় দেন। অ্যাডভোকেট মো. আনোয়ার হোসেন মিয়ার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় সংসদ সদস্য পটুয়াখালী-৩ গলাচিপা-দশমিনা এস.এম শাহজাদা (এমপি), উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহীন শাহ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সন্তোষ কুমার দে, গলাচিপা প্রেসক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়সহ বিভিন্ন মহল গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। মরহুম অ্যাডভোকেট মো. আনোয়ার হোসেন মিয়া এক ছেলে, স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৩৭:৪৬ ● ৩৪৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ