চরফ্যাশনে যাত্রীবাহী বাস খাদে আহত- ৩২

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে যাত্রীবাহী বাস খাদে আহত- ৩২
রবিবার ● ৯ ফেব্রুয়ারী ২০২০


চরফ্যাশনে যাত্রীবাহী বাস খাদে আহত- ৩২

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন-শশীভূষণ সড়কে যাত্রীবাহী বাস খাদে পড়ে ৩২ যাত্রী আহত হয়েছে। রোববার (৯ ফেব্রুয়ারি) দুপুরে শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের পাটোয়ারী বাড়ি সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহয়তায় আহতদের উদ্ধার করে চরফ্যাশন হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকগুলোতে চিকিৎসা দেয়া হয়েছে। আহতদের মধ্যে গুরুতর আহত সুনীল দাস, মোস্তাফা, কবির, জুলহাস, আলী হোসেন, নামের ৬ জনকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দক্ষিণ আইচা থেকে ছেড়ে আসা ‘তাওয়াক্কাল’ নামের একটি যাত্রীবাহী বাস চরফ্যাসন শশীভূষণ সড়কের পাটোয়ারী বাড়ি সংলগ্ন এলাকায় আসলে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে রাস্তার পাশের খাদে পড়ে যায়। ফায়ারসার্ভিস ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতাল ও ক্লিনিকে পাঠায়।
এদিকে বাস দূর্ঘটনায় আহতদের উদ্ধারে যাওয়ার সময় ফায়ারসার্ভিসের গাড়ির ধাক্কায় সাদিয়া নামে এক এসএসসি পরীক্ষার্থীর পা ভেঙ্গেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, দূর্ঘটনাস্থলে দর্শনার্থীদের ভীরে দাড়িয়ে ছিলেন সাদিয়া। পাশে ছিল একটি অটো বোরাক। দ্রুতগতির ফায়ারসার্ভিসের গাড়ি অটো বোরাককে ধাক্কা দিলে অটো বোরাকটি ছাদিয়ার উপর আছড়ে পড়ে। ঘটনাস্থলেই ছাদিয়ার পা ভেঙ্গে যায়। ফায়ারসার্ভিসের কর্মীরা ছাদিয়াকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে নিয়ে আসেন।
শশীভূষণ থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, দূর্ঘটনায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতাল ও ক্লিনিকে পাঠানো হয়েছে। দূর্ঘটনা কবলিত গাড়ি উদ্ধারের চেষ্টা চলছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫১:১৬ ● ৩৩৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ