আমতলীতে পর্যটন ভিত্তিক সমন্বিত পরিকল্পনা প্রনয়ন সংক্রান্ত আলোচনা

প্রথম পাতা » পর্যটন » আমতলীতে পর্যটন ভিত্তিক সমন্বিত পরিকল্পনা প্রনয়ন সংক্রান্ত আলোচনা
বুধবার ● ২৭ নভেম্বর ২০১৯


আমতলীতে পর্যটন ভিত্তিক সমন্বিত পরিকল্পনা প্রনয়ন সংক্রান্ত আলোচনা

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

পায়রা বন্দর নগরী ও কুয়াকাটা উপকুলীয় পরিবেশ পর্যটন ভিত্তিক সমন্বিত পরিকল্পনা প্রনয়ন সংক্রান্ত র‌্যালী ও আলোচনা সভা বুধবার (২৭ নভেম্বর) আমতলী উপজেলা প্রশাসন ও নগর উন্নয়ন অধিদপ্তরের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে।
সকাল ১১ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে বনাঢ্য র‌্যালী আমতলী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ইউএনও মনিরা পারভীনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি।
বক্তব্য রাখেন নগর উন্নয়ন অধিদপ্তরের প্রজেক্ট পরিচালক সিনিয়র প্লানার শরীফ মোঃ তারিকুজ্জামান, প্রজেক্ট ব্যাবস্থাপক সিনিয়র প্লানার মোঃ মাকসুদ হাসেম, প্রজেক্ট প্লানার মুশফিকুর রহমান, ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, এ্যাড. আলহাজ্ব নুরুল ইসলাম, মোঃ আখতারুজ্জামান বাদল খান ও একেএম নুরুল হক তালুকদার।
উপস্থিত ছিলেন আমতলী প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোঃ জাকির হোসেন, আমতলী সাংবাদিক ইউনিয়ন সভাপতি মোঃ জসিম উদ্দিন সিকদার, সাধারণ সম্পাদক মোঃ জয়নুল আবেদীন, সাংবাদিক মোঃ হোসাইন আলী কাজী প্রমুখ। সভায় প্রজেক্ট পরিচালক শরীফ মোঃ তারিকুজ্জামান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষনা শহর হবে গ্রাম উল্লেখ করে বলেন, এ গ্রামকে শহরে রুপ দেয়ার জন্য বিভিন্ন উন্নয়ন মুলক কর্ম পরিকল্পনা নেয়া হয়েছে। আমতলীকে কেন্দ্র করেই পায়রা বন্দর নগরী ও কুয়াকাটা উপকুলীয় অঞ্চলের উন্নয়ন হচ্ছে। এ আমতলী উপজেলাই হবে পায়রা বন্দর নগরী ও কুয়াকাটা উপকুলীয় অঞ্চলের মুল কেন্দ্র বিন্দু।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৯:২০:৫৭ ● ৭৮৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ