মাদক সম্রাটের বাড়ি থেকে
ভান্ডারিয়ায় মাদকসহ অস্ত্র উদ্ধার
হোমপেজ » অপরাধ-দুর্নীতি » ভান্ডারিয়ায় মাদকসহ অস্ত্র উদ্ধার


সোমবার, ১২ ফেব্রুয়ারি ২০১৮

উদ্ধারের পর ঘরের বাইরেইনয়ে আসা হলে ছবিটি তোলা হয়

ভান্ডারিয়া (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি ॥
পিরোজপুরের ভান্ডারিয়ায় রাজিব মল্লিক (৩০)নামে এক মাদক মামলার আসামীর বাড়িতে অভিযান চালিয়ে ইয়াবাসহ ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ মো. শাহাবুদ্দিন এর নেতৃত্বে একদল পুলিশ ভান্ডারিয়া পৌর শহরের লক্ষীপুরা কলেজ মোড় এলাকায় ওই আসামীর বসতঘরে অভিযান চালায়। এসময় আসামী রাজিবের বসতঘরে মজুদকৃত ৩৫ পিস ইয়াবা, ১ পোটলা গাঁজা, ১৮টি মোবাইল সেট, ২০টি মোবাইল সিম, ১টি ল্যাপটপ, ১টি শাবল, ১টি রামদা, ১টি চাপাতি, ১২টি কাঁচি, ৩টি হাতুড়ি, ১টি কাটার, ৪টি প্লাস ও একগোছা (২০টি) চাবি উদ্ধার করে পুলিশ।
অভিযুক্ত আসামী রাজিব মল্লিক ভান্ডারিয়া পৌরশহরের লক্ষীপুরা কলেজমোড় এলাকার বাসিন্দা মো. রুস্তুম মল্লিকের ছেলে, সে মাদক সম্রাট হিসেবে পরিচিত।

ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ মো. শাহাবুদ্দিন আসামীর বাড়ি থেকে ইয়াবাসহ মালামাল উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামী রাজিবের বিরুদ্ধে মাদকসহ চুরি ডাকাতির অভিযোগে চারটি মামলা রয়েছে। সোমবার দুপুরে তাকে গ্রেফতারের উদ্দেশ্যে বাড়িতে অভিযান চালানোর সময় সে পালিয়ে যায়। পরে তার বসতঘরে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ অবৈধ মালামাল উদ্ধার করা হয়।

এমএমএইচ/এনইউবি


বাংলাদেশ সময়: ০৫:০৫:০৫ পিএম | ১৪৫ বার পঠিত


পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

পুরনো খবর দেখতে:



---

আরো পড়ুন...