কাশিয়ানীতে পুলিশের বিরুদ্ধে মানববন্ধন
হোমপেজ » ঢাকা » কাশিয়ানীতে পুলিশের বিরুদ্ধে মানববন্ধন


রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০১৮

পুলিশের বিরুদ্ধে অনুষ্ঠিত মানববন্ধনের একাংশ

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি ॥
গোপালগঞ্জের কাশিয়ানী থানার রামদিয়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শামীম উদ্দিনের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে এবং অপসারণের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়রা। রবিবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার রামদিয়া সরকারি এসকে কলেজ গেটের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বিভিন্ন গ্রামের প্রায় দেড় শতাধিক লোক অংশ নেয়।
এ সময় বক্তারা বলেন, এসআই শামীম উদ্দিন সেনা সদস্য বশির আহমেদকে উস্কানী দিয়ে তার স্ত্রীকে ব্যবহার করে এলাকার নিরীহ লোকজনকে মামলা দিয়ে হয়রানী করছে। এমনকি ওই সেনা সদস্যের স্ত্রীর পক্ষ নিয়ে স্থানীয়দের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলেও হুঁশিয়ারী দেন এসআই শামীম। তিনি নিজ হাতে নির্দেশিকা ম্যাপ এঁকে ভূমি সংক্রান্ত বিষয় সিদ্ধান্ত দেন।
শুধু তাই নয়, এসআই শামীম স্থানীয়দের কাছে মোটা অংকের উৎকোচ দাবি করে না পেয়ে স্থানীয়দের বিভিন্ন মামলায় ফাসিয়ে দেওয়ার হুমকি দেয়। এর কয়েকদিন পরেই ওই নারী পুলিশের উস্কানীতে আদালতে ৯ জনকে আসামী করে মামলা দায়ের করেন বলে অভিযোগ উঠেছে।
বক্তারা আরো বলেন, এসআই শামীম উদ্দিন মামলা বাদী হুসনা বেগমকে সঙ্গে নিয়ে আসামীর বাড়ীতে তদন্ত করতে যান। এ সময় আসামী এসআই শামীমের সাথে কথা বলতে চাইলে তিনি আসামীদের কোন পাত্তা দেন না। বরং তিনি হুসনা বেগমের সাফাই গান। ঘটনাস্থলের আশপাশের কারোর কথা না শুনে ওই নারীর পক্ষে আদালতে মিথ্যা প্রতিবেদন দাখিল করেন বলে অভিযোগ রয়েছে। তারা এসআই শামীমের শাস্তির দাবীতে বিভাগীয় তদন্তের জোর দাবীও জানান।
এ ব্যাপারে এসআই শামীম উদ্দিন তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, ওয়াহিদা রহমান হুসনা নামে এক নারী আদালতে একটি সি,আর মামলা দায়ের করেন। আমি সরেজমিনে গিয়ে তদন্ত করে প্রতিবেদন আদালতে পাঠিয়ে দিয়েছি। সত্য-মিথ্যা আদালত প্রমাণ করবে।

এইচবি/এনইউবি


বাংলাদেশ সময়: ০৫:১৫:৪২ পিএম | ৭৮ বার পঠিত


পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

পুরনো খবর দেখতে:



---

আরো পড়ুন...