বাগেরহাটে লোকালয়ে আসা বাঘ পিটিয়ে হত্যা
হোমপেজ » খুলনা » বাগেরহাটে লোকালয়ে আসা বাঘ পিটিয়ে হত্যা


মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮

বাঘ পিটিয়ে হত্যা

বাগেরহাট সাগরকন্যা প্রতিনিধি ॥
বাগেরহাটে মোড়েলগঞ্জে স্থানীয়দের ওপর একটি বাঘের আক্রমণের পর বাঘটিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (২৩ জানুয়ারি) উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের গুলিশাখালী গ্রামে এ ঘটনা বলে স্থানীয় চেয়ারম্যান আবদুর রহিম বাচ্চু জানান।

আহত মাসুম দলাল, মুজিবর সরদার, সগির সরদার, হাউম হাওলাদার, ইয়াছিন হাওলাদার ও আল আমিনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের বাড়ি সুন্দরবন পূর্ব বিভাগের চাঁদপাই রেঞ্জের সুন্দরবন সংলগ্ন বাড়ি গুলিশাখালী গ্রামে।

চেয়ারম্যান রহিম বলেন, মঙ্গলবার সকাল ৭টার দিকে টুকু দলাল ও তার ছেলে মাসুম দলালকে নিয়ে জমির ধান কাটতে যান। ধানক্ষেতে লুকিয়ে থাকা একটি রয়েল বেঙ্গল টাইগার মাসুমের উপর আক্রমণ করে। টুকু দলালের চিৎকারে গ্রামবাসী ছুটে এসে বাঘের মুখ থেকে মাসুমকে উদ্ধার করে। এ সময় বাঘের আক্রমণে আরও পাঁচজন আহত হন। পরে গুলিশাখালী ফরেস্ট ক্যাম্পের বনরক্ষীরা ও গ্রামবাসী বাঘটিকে পিটিয়ে হত্যা করে বলে জানান তিনি।

সুন্দরবন পূর্ব বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা (ডিএফও) মাহমুদুল হাসান বলেন, শীতে ভোলা নদীতে পানি কম থাকায় বাঘটি সোমবার রাতের কোনো এক সময়ে লোকালয়ে ঢুকে পড়েছিল। শুনেছি গ্রামবাসীর উপর হামলা করায় বাঘটিকে তারা পিটিয়ে হত্যা করেছে। ঘটনাস্থলে লোক পাঠানো হয়েছে, তারা আসলে বিস্তারিত জানা যাবে।

এফএন/কেএস


বাংলাদেশ সময়: ০১:৫৩:০০ পিএম | ১০৫ বার পঠিত


পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

পুরনো খবর দেখতে:



---

আরো পড়ুন...