কাজী হুদা সভাপতি ও লস্কর মামুন সম্পাদক
যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়াতে লিটল বাংলাদেশ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন
হোমপেজ » গণমাধ্যম » যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়াতে লিটল বাংলাদেশ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন


মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮

কাজী হুদা সভাপতি ও লস্কর মামুন সম্পাদক

আহমেদ ফয়সাল, ক্যালিফোর্নিয়া থেকে
যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের লস্ আ্যান্জেলেসে ‘লিটল বাংলাদেশ প্রেসক্লাব’ নির্বাচন সম্পন্ন হয়েছে। ২১ জানুয়ারি রবিবার অপরাহ্নে শহরের ‘আপন বাজার’ রেস্টুরেন্টে লিটল বাংলাদেশ প্রেসক্লাবের এই নির্বাচন অনুস্ঠিত হয়।
ভোট গ্রহণ শেষে প্রবাস বাংলা ডট ইনফো’র সম্পাদক, আজকাল ও এনটিভি প্রতিনিধি কাজী মশহুরুল হুদা সভাপতি এবং এটিএন বাংলা, দৈনিক সমকাল ও জাগোনিউজ প্রতিনিধি লস্কর আল মামুন জেনারেল সেক্রেটারি নির্বাচিত হন।
নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব মোবারক হুসাইন বাবলু, কমিশনার বদরুজ্জামান খান ও কবি সাজেদ চৌধুরী ম্যাকলিন।
নির্বাচিত অন্যান্য ক্যাবিনেট অফিসার’রা হলেন: সিনিয়র ভাইস প্রেসিডেন্ট: জাহান হাসান, সিইও- একুশ নিউজ মিডিয়া, ভাইস প্রেসিডেন্ট:  সৈয়দ এম হোসেন বাবু, প্রবাস মেলা ডট ইনফো, জয়েন সেক্রেটারি: আব্দুস সামাদ-সিইও, এল.এ বাংলা টাইমস, কোষাধক্ষ্য: কামরুল ইসলাম শিপন ( বাংলাদেশ প্রতিদিন ও প্রবাস বাংলা) প্রমুখ।

নির্বাচন চলাকালীন সময়ে কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গের মাঝে আরো উপস্থিত ছিলেন সিটি নেইবারহুড কাউন্সিল মেম্বার ফয়সাল আহমেদ তুহীন, বিশিষ্ট ক্রীড়াসংগঠক এম.কে জামান, ইঞ্জিনিয়ার শফিকুর রহমান, লেখিকা ফারাহ সাইদ প্রমুখ।

এদিকে, প্রেস ক্লাবের নব নির্বাচিত সদস্যদের আভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন কমিউনিটির বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এফএটি/এনইউবি


বাংলাদেশ সময়: ০৮:৩৯:৫৫ এএম | ৯০ বার পঠিত


পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

পুরনো খবর দেখতে:



---

আরো পড়ুন...